×
বিনোদন

মনে নেই বিন্দুমাত্র ভয়! এইটুকু বয়সে মা বাবার সাথে সমুদ্র যাত্রা ইউভানের, রইল ভিডিও

বিজ্ঞাপন

জন্ম নেওয়ার পর থেকেই টলিপাড়ার স্টার কিডদের মধ্যে অন্যতম হয়ে উঠেছে সে। তবে, তিনি কোনো টলিউডে ডেবিউ করেননি। কেবলমাত্র তারকা দম্পতিদের সন্তান হওয়ার খাতিরেই টলিউডের ক্রাশ হয়ে উঠেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলীর (Subhasree Ganguly) একরত্তি পুত্র সন্তান ইউভান (Yuvaan Chakraborty)। সম্প্রতি, ছেলের সমস্ত খুঁটিনাটি কাজকর্ম নিজস্ব সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তুলে ধরেন শুভশ্রী। এমনকি নেটিজেনদের দৌলতেও ভাইরাল হতে বেশি সময় নেননা ইউভান। এবারো, নেটদুনিয়ায় ধরা পড়েছে ইউয়ানের এক দৃশ্য। এতোটুকু বয়সে বাবা-মার সঙ্গে দুঃসাহসিক সমুদ্র যাত্রা করছেন ছোট্ট খুদে ইউভান।

বিজ্ঞাপন

মাথায় একরাশ কোকড়ানো চুল, মন ভোলানো হাসি এবং চোখে-মুখে দুষ্টু মিষ্টি চাহনিতে আজ নেটিজেনদের চোখের মনি হয়ে উঠেছে ইউভান। তাইতো, এই চার্মিং কিড স্টারকে নিয়ে একটি ফ্যানপেজও খোলা হয়ে গিয়েছে নেটিজেনদের। আর, রাজ-শুভশ্রীও ইউভানের ভক্তদের নিরাশা করেন না। ছোট থেকে আস্তে আস্তে বড় হওয়া এবং নর্থ বেঙ্গল টু মালদ্বীপ বহু জায়গায় ভ্রমণ করার নানান দৃশ্য তুলে ধরেন তারা, এবং সেগুলি একবার পোস্ট হতেই ছড়িয়ে পড়ে মুহূর্তের মধ্যে।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ার দৌলতে জানা গিয়েছে বর্তমানে সপরিবারে আমেরিকায় সময় কাটাচ্ছেন তারা। সেখানে ঘুরতে গিয়ে সমুদ্রে জলকেলি হোক বা ডলফিনের সঙ্গে মাস্তি বিভিন্ন মুহূর্তের ছবি ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। এবারে, একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে, মায়ের কোলে চুপটি করে বসে সমুদ্র সৈকত উপোভোগ করছে ইউভান।

মাঝ সমুদ্রে ভেসে চলেছে একটি বোর্ট। সেই বোর্টের মধ্যে বসেই সমুদ্রের নীল জলরাশি সৌন্দর্য একচোখে দেখে চলেছে সে। হয়তো তখন ইউভানের মনে হয়েছিল সমুদ্রের পাড়েই বসে রয়েছে সে। তবে, যতই হোক এতটুকু বাচ্চা যে একটুকও ভয় ডর না করে তার মা-বাবার সঙ্গে এমন অপরূপ দৃশ্য উপভোগ করে চলেছে তা সত্যি নজরকারা। তবে, এই ভিডিওটি পোস্ট হতেই অনেকেই সেখানে ইউভানের সাহসিকতার তারিফ করেলেও অনেকেই বলেছেন ‘এমন একটি ভয়ঙ্কর সমুদ্রযাত্রায় শুভশ্রীর ইউভানকে নিয়ে যাওয়া উচিত হয়নি।’ কিন্তু, এই ছোট্ট ইউভান যে বেশ আনন্দের সঙ্গেই উপোভোগ করে চলেছে এই দৃশ্য।

Related Articles