×
বিনোদন

‘দাদাগিরি’ নিয়ে সিনেবাপ ও বং গাই এর ঝামেলা পৌঁছাল অশ্লীলতায়, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

গত ১৫ ই মে ‘দাদাগিরি’ (Dadagiri) ক্রিয়েটর স্পেশাল এপিসোডে হাজির হয়েছিলেন বাঙালির বিখ্যাত সব ইউটিউবারেরা। বং গিই কিরণ দত্ত (Bong guy Kiran) থেকে শুরু করে গৌরব তপাদার, দূর্বা দে, তালপাতার সেপাই এর মতো আরো একাধিক ইউটিউবার। এছাড়াও এদিন অন্যতম আকর্ষণ ছিল শ্রীদেবীর কন্যা জানভি কাপুরের উপস্থিতি। সব মিলিয়ে খেলায় বেশ জমে উঠেছিল সেদিনের এই গেম সো। তবে, দাদাগীরির মঞ্চে কিরণ দত্তের উপস্থিতি নিয়ে আঙুল তুলেছেন আরেক জনপ্রিয় ইউটিউবার সিনেবাপ মৃন্ময় (Cinebap Mrinmoy)। এমনকি জি বাংলা ক্রিয়েটিভদের ওপর উতাতরবাংলা, দক্ষিণ বাংলার ভেদাভেদ নিয়ে অভিযোগ করেন তিনি!

বিজ্ঞাপন

এককথায় বাঙালি ইউটিউবারদের মধ্যে সবচেয়ে সফল বলা চলে বং গাই কিরণকে। ফেসবুক, ইউটিউবে নানান রকম ভিডিও তৈরি করে বাঙালির ঘরে ঘরে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। ইউটিউব এর ৩৬ লাখ সাবস্ক্রাইবার এবং ফেসবুকে ৩৫ লাখ! বলাই বাহুল্য ইউটিউবারের পেশাকে বেছে নিয়ে চূড়ান্ত সাফল্য অর্জন করেছেন বং গাই। তবে, বং গাই এর থেকেও যে কম জনপ্রিয় নয় সিনেবাপ। তাইতো কিরণের দাদাগিরি মঞ্চের উপস্থিতি নিয়ে কটাক্ষ করেছেন সিনেবাপ।

সিনেবাপের দাবি যে থিয়েটারে দাদাগিরিতে আসতে তারা কিলো কিলো তেল তাদের মাখিয়েছেন। সঙ্গে এটিও বলেছেন যে কলকাতার ছেলে মেয়েরা যা সুযোগ পায় তা উত্তরবঙ্গের ছেলেমেয়েরা পায়না। এমনকি তাদের যেই গুনাগুন রয়েছে সেগুলির কৃতিত্বও বাংলা তাদের দেয় না। মৃনময়ের ভিডিও আসার পর থেকেই রীতিমতো দুই ভাগ হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। আর যেখানে মৃনময় বেশিরভাগটাই কটাক্ষ করেছেন কিরণ দত্তকে নিয়ে।

তবে থেমে থাকেননি কিরণ এর পাল্টা জবাব দিয়েছেন তিনি। সিনেবাপ মৃনময়ের পুরনো ভিডিও ফুটেজ দিয়ে কিরণ বলেন, মেয়েদের যোগ্য সম্মান টুকু দেয় না নর্থবেঙ্গলের ইউটিউবার। সঙ্গে রোস্টও করেছেন মৃনময়কে। এমনটি কথায় কথায় মৃনময়ের পরিবারের সদস্য কেউ টেনে আনেন বং গায়।

বর্তমানে সোস্যাল মিড়িয়ায় এই নিয়ে দুই পক্ষের ভক্তদের মন্ত্র লক্ষ করা যাচ্ছে রেষারেষি। কেউ বং গায়ের দাকে তো কেউ সিনেবাপ মায়ানমারের দিকে। আকাংশা আপত্তি করেছেন দুজনের কথা নিয়ে। এখানে, সিনেবাপ মৃন্ময়কে কিরণের ব্যক্তিগত জীবন ও কিরণকে মৃন্ময়ের পরিবারকে টেনে আনাটা একদমই উচিত হয়নি। দু’জনেই দু’জনকে ট্রল করতে করতে শালিনতার মাত্রা ছাড়িয়েছেন দুজনে।

Related Articles