×
বিনোদন

নিজের বোনকে কি যোগ্য মর্যাদা দিতে পারবে খড়ি? নাকি আবারও বাড়ির সকলের কাছে ছোট হবে সে

বিজ্ঞাপন

বনি আর কুণালের বিয়ে দেওয়া নিয়ে সবাই খড়ির উপরে রেগে তো গিয়েছিল তবে আরো বেশি রেগে যায় যখন সে বলে বিয়ে ভেঙে বিয়ে আর হয় না। বাড়ির লোকজনকে রাহুল বোঝায় সে ইচ্ছে করেই কুণালের সাথে বনির বিয়ে দেয় খড়ি। কারণ বড়ো লোকের বাড়িতে নিজের ছোট বোনকে চেয়ে ছিলো খড়ি। এরপরে সবাই নিজের ঘরে চলে যাওয়ার পর ঋদ্ধি জানায় সে খড়িকে শাস্তি দেবে। অন্যদিকে বনি বলে যে চলে যাবে। অবশেষে কী হতে চলেছে জানতে গেলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

বিজ্ঞাপন

বিয়ের দিন কুণালের গাঁটছড়া আগুন ধরে যাওয়ায় বিয়ে কিছুক্ষনের জন্য আটকে যায়। এমন সময় রাহুল ইচ্ছে করে কুণালকে জানায় বনিকে খুঁজে পাওয়া যাচ্ছে। এই কথাটা শোনা মাত্রই কুণাল বনির খোঁজ করতে বাড়ি থেকে বেরিয়ে পড়ে। তারপরে ছোট পিসো আর রাহুলের প্ল্যান মতো সব এগোতে থাকে। যখন বনিকে উদ্ধার করে নেয় কুণাল, সে জায়গায় পৌঁছে যায় মিডিয়া আর লোকজন।

তারপরে আমরা দেখছি জনগণ রেগে গিয়ে বনি – কুণালকে মারতে গেলে ঢাল হয়ে দাঁড়ায় খড়ি। তবে তবুও কিছু মানুষের উস্কানিতে ভিড় বাড়তে থাকে। যখন পরিস্থিতি হাতের বাইরে চলে যায় তখন বনি – কুণালের বিয়ে দিয়ে সিংহ রায় বাড়িতে পৌঁছায় খড়ি। এইটাই চেয়েছিলো রাহুল আর পিসো। তবে আরো তারা চায় খড়ি – ঋদ্ধি আলাদা হয়ে যাক। আর তাদের এই প্ল্যানে রাহুলের বোন কিয়ারাও রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে কিয়ারার উস্কানি দিয়ে ঋদ্ধিকে বলছে, ‘এত কিছুর পরেও কিছু বলবি না তুই?’ ঋদ্ধি তখন খড়ির দিকে তাকিয়ে বলছে ওনাকে কঠিন শাস্তি পেতে হবে। অন্যদিকে সব শুনে বনি বলছে, ‘এই বিয়েটা কাউকে মানতে হবে না আমি চলে যাচ্ছি।’ সে যেতে গিয়েও আটকে যায় গাঁটছড়ায়। আগামী দিনে কী হতে চলেছে সিরিয়ালে??

Related Articles