×
বিনোদন

সূর্য কি পারবে নিজের মনের কথা দীপাকে খুলে বলতে? রইল প্রোমো

বিজ্ঞাপন

সূর্য নিজের কথা দীপাকে বুঝিয়ে বলতে না পারার জন্যেই কী দূরত্ব সৃষ্টি হচ্ছে সূর্য – দীপার সম্পর্কে। নাকি মিশকা আবারও কোন কল কাঠি ঘোরাচ্ছে তাদের আলাদা করবে বলে। প্রোমো ভিডিও শেয়ার করার পর দেখা যাচ্ছে দীপাকে অন্য কথা বলছে সূর্য। তবে কী সত্যি কথাটা বলতে পারবে দীপাকে? জানতে হলে দেখতে হবে ‘অনুরাগের ছোঁয়া’। সেই জন্যে প্রতিদিন রাত ৯ টায় চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়। আসুন এখন দেখে নেওয়া যাক ভাইরাল হওয়া প্রোমো ভিডিও।

বিজ্ঞাপন

দীপা এবং লাবণ্য দেবী একটা বন্ধন তৈরি হচ্ছে নিভৃতে। অন্যদিকে নিজের একজন দাদাকে পেয়েছে দীপা। তবে তার মা হওয়ার স্বপ্ন নিয়ে রয়েছে হাজারো বাঁধা। আর সেই বাঁধা যে সূর্য সেটা দীপা না জানলেও সূর্য জানে। কিন্তু বর্তমানে মনে হচ্ছে দীপা আর সূর্যের সম্পর্কে দূরত্ব বাড়াতে কোন নতুন চক্রান্ত করছে মিশকা। সেই জন্যেই দীপা আর কবীরের সম্পর্ক নিয়ে বার বার নানান রকমের কথা সূর্যের কানে দিচ্ছে সে।

গুরুদেবের কথা মতোন, লাবণ্য দেবী বাড়ির দুই বউকে জানিয়েছে, তারা যেন নিজেদের ফ্যামিলি প্ল্যানিং শুরু করে দেয়। আর যে প্রথম সন্তানের মুখ দেখাবে সেনগুপ্ত পরিবারকে তার সন্তানের নামে সব সম্পত্তি লিখে দেবেন লাবণ্য দেবী। দীপা সম্পত্তির জন্যে না হলেও নিজের শাশুড়ির কাছে প্রিয় হতে মা হতে চায়। তবে সূর্য জানে না, সে বাবা হতে পারবে কি না। সেই জন্যেই দ্বিতীয় বার টেস্ট করে আর রিপোর্ট একই থাকে। অর্থাৎ সূর্য বাবা হতে পারবে না।

শেয়ার হওয়া ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে, সূর্য দীপার কথা শোনার জন্যে ঊর্মির দিদা খুবই ব্যস্ত হয়ে পড়ে। তবে শুনতে পায় না, কিন্তু লাবণ্য দেবী লক্ষ্য করেন সূর্য – দীপার মধ্যে কিছু কথা হচ্ছে। অন্যদিকে দেখতে পাওয়া যাচ্ছে, সূর্য দীপাকে কবীরের সাথে কথা বলা নিয়ে বলছে। পরে সূর্যকে দীপা আসল কথাটা বলতে বলে তখন সে পালিয়ে যায়।

Related Articles