×
বিনোদন

কবীরের বিষয়ে মিশকার কথা বিশ্বাস করে দীপাকে কি ভুল বুঝবে সূর্য? রইল প্রোমো

বিজ্ঞাপন

উফ এই মিশকার পর্দা কী ফাঁস হবে না কোন দিন! না না এটা আমাদের কথা নয় নতুন প্রোমো সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়ার পর দর্শকদের মতামত ছিলো এই রকমই। এবারে আর দীপার ব্যাপারে অন্য কোন পরিকল্পনা নয়। কবীরকে যে পছন্দ করছে না সূর্য সেই কথা বুঝতে পেরে সূর্যর মনে দীপাকে নিয়ে সন্দেহ ঢোকাচ্ছে মিশকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা প্রোমো ভিডিওতে এমনটা দেখতে পাওয়া যাচ্ছে। তবে কী মিশকার উস্কানিতে দীপাকে ভুল বুঝবে সূর্য?

বিজ্ঞাপন

বারবার মিশকার বেঁচে যাওয়া নিয়ে তিতি বিরক্ত দর্শক। সকলেই বলছেন সব কিছু প্রমাণ হওয়ার পরেও আবারও নিজেকে কী ভাবে বাঁচাতে সক্ষম হচ্ছে মিশকা? তবুও দর্শক সবটা দেখে চুপ থাকলেও সূর্যের মিশকার সাথে বন্ধুত্ব এখনো অব্দি রেখে দেওয়া দর্শক ভালো চোখে দেখছেন না। তাদের ধারণা সূর্য বিশাল ভুল করছে সবটা জেনে। অন্যদিকে মিশকা সূর্যের বন্ধু হওয়ার ফায়দা তো নেবেই এটা নিশ্চিত।

সিরিয়ালে দেখনো হচ্ছে কবীর নিজের বোনের জায়গায় দীপাকে বসিয়েছে। সেই জন্যে তারা প্রায় দেখা করে। এই সব কিছু সূর্যের পছন্দ না হলেও দীপাকে কিছু বলে না। তবে সূর্য যে কবীরকে দীপার সাথে দেখলে রেগে যায় এই ব্যাপারটা মিশকা বুঝতে পেরে নতুন পরিকল্পনা করতে শুরু করে।

আমরা নতুন প্রোমোতে দেখতে পাচ্ছি কবীর আর দীপা একটা ক্যাফেতে বসে গল্পঃ করছে। এটা দেখে সূর্য দাঁড়িয়ে গেলে মিশকা বলে, এই কবীর এমনভাবে কত মেয়েকে ফাঁদে ফেলেছে। অন্যদিকে কবীর দীপাকে বলে তার ভালোবাসার মানুষ এখন তার কাছে নেই। তাই সে নিজের বোনের সাথে দেখা করাতে পারবে না। অন্যদিকে একই কথা বার বার বলতে থাকে মিশকা। তবে কি সূর্য দীপাকে ভুল বুঝে সন্দেহ করতে শুরু করবে?

Related Articles