×
বিনোদন

জোর টক্কর! ঋষি কি পারবে পাত্র হিসেবে পিহুর মন জয় করতে?

বিজ্ঞাপন

শ্রেষ্ঠ পাত্র হয়ে ওঠার চ্যালেঞ্জ নিলো ঋষি, সে কি পারবে পিহুর মন জয় করতে? জমে উঠেছে স্টার জলসার ‘মন ফাগুন’ (Mon Phagun)। শুরুর সময় থেকেই এই ধারাবাহিককে নিয়ে মাতামাতি ছিল। এবারে ধারাবাহিকটি জমে উঠেছে পিহুর অ্যারেঞ্জ ম্যারেজ করার সিদ্ধান্তের পর থেকেই। খবর আছে মাকে সাথে নিয়ে ঋষি যাবে পিহু পাত্রীর বাড়ি। সামনে এলো ধারাবাহিকের নতুন ভিডিওটি। আপনারাও দেখে নিন ভিডিওটি।

বিজ্ঞাপন

ঋষি এবং পিহুর জুটি বরাবর দর্শকদের নজর কেড়েছে। ঋষির চরিত্রে অভিনয় করছেন অভিনেতা শন ব্যানার্জি (Sean Banerjee)। যিনি এই মুহূর্তে বাংলার সকল মেয়েদের ক্রাশ এবং পিহুর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)। ইন্ডাস্ট্রিতে এটাই অভিনেত্রীর প্রথম কাজ। শন যদিও এর আগে বহু ধারাবাহিকে অভিনয় করেছেন। তবে দুজনকে দর্শক অনেক ভালোবাসা দিয়েছেন। সেই জন্যেই টিআরপি তালিকায় প্রতি সপ্তাহে তারা সেরা দশে থেকেছেন। এবারে এই দুজনে নতুন রসায়ন তাদের নিয়ে এসেছে টিআরপি তালিকার তৃতীয় স্থানে।

বর্তমানে এই ধারাবাহিকে জমজমাট পর্ব দেখানো হচ্ছে। কিছুদিন আগেই ঋষি নিজের পিসেমশাইকে খুনের অভিযোগে জেলে গিয়েছিল। তবে সমস্ত সত্যি প্রমাণ হয়ে যায়। এরপরে প্রমাণ হয় যে, অপ্রতিম সেনশর্মা অর্থাৎ ঋষির বাবা পিহুর বাবা মায়ের খুনি নন। আসলে মনিকা সুরের লোকই ঋষির পিসেমশাইকে খুনের চেষ্টা করেছিল এবং সেই পিহুর মা বাবাকেও হত্যা করেছে। অবশেষে সব বিপদ কাটিয়ে আবারও একজোট ঋষি পিহু। তবে এবার অ্যারেঞ্জ ম্যারেজ করতে চায় পিহু। সেই নিয়ে ঋষি বেশ চিন্তায় থাকলেও নিশ্চিত করেছে পিহুকে পাত্রী হিসেবে সে দেখতে যাবে। আর তাকে বারণ কেউ করতে পারবে না।

অন্যদিকে রুশা আর অনুষ্কার মতে তাদের বোন লাখে একটা। তাই রীতিমত পরীক্ষা দিয়ে যে পাত্র পাশ হবে তাকেই পিহু বিয়ে করবে। তবে অন্যদিকে কেউ চুপ নেই সৌমী, ঋত্বিক, ঠাম্মি সহ গোটা সেন পরিবার চ্যালেঞ্জ মেনে নিয়েছে। তাদের ধারণা তাদের পাত্রকে কেউ মানা করতে পারবে না। সেই জন্যেই ঋষির মা যাবে নিজের ছেলের সাথে বিয়ের জন্য পিহুর হাত চাইতে। ঋষি- পিহুর এই সমীকরণ বেশ পছন্দ করছেন দর্শক।

Related Articles