×
বিনোদন

পিহু কি জানতে পারবে যে রোমিওই তার মনের মানুষ? রইল ভিডিও

বিজ্ঞাপন

রোমিও যে ঋষি সেই ব্যাপারে পিহু নিশ্চিত হতে না পারলেও দর্শক এই বার নিশ্চিত হয়েছে। রোমিওর আসল পরিচয় নিজের পালিত বাবার সাথে কথা বলতে বলতে বেরিয়ে এলো। অন্যদিকে বাড়ির লোক চায় পিহুর নতুন করে জীবন শুরু হোক। আর সেই জন্যে সবার সামনে এমন একটা প্রস্তাব রেখেছে সেন বাড়ির সকলে যা জানার পর রাগে ফেটে পড়লো পিহু। আসুন দেখে দেওয়া যাক কী কী ঘটছে ধারাবাহিকে! তার আগে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিও ক্লিপটি।

বিজ্ঞাপন

স্টার জলসার মেগা সিরিয়াল ‘মন ফাগুন’এ চলছে একের পর এক ধামাকার পর্ব। যা দেখে সকল দর্শক বেশ খুশি। ‘মন ফাগুন’এর অনুরাগীরা বেশ উৎসাহী আগামী পর্বে কী হতে চলেছে সেই ব্যাপারে জানতে। অবশ্য ঋষি যে রোমিও সেই বিষয়টা যখন পিহুর মনে একটা সংশয় সৃষ্টি করে ছিলো তখন বেশ খুশি হয়েছিল দর্শক। সকলে ভেবে ছিলেন ঋষি পিহু আবার এক হবে। তবে সেই ঘটনা আর ঘটলো না রোমিওর আসল পরিচয় জানতে পারার আগেই ছাড়তে হলো গ্রাম।

আমরা দেখেছি রোমিওর পরিচয় জানতে ছদ্মবেশে গ্রামে দৌড়ে গেছিলো পিহু। সেখানে গিয়ে কাছ থেকে রোমিওকে দেখে ঋষি ভেবে সে নিশ্চিত হওয়ার আগেই রোমিওর হাতে ট্যাটু দেখতে না পেয়ে আবার দ্বিধায় পড়ে গেছিলো। তবে তারপরেও রোমিও ব্যাবহার পিহুকে ঋষির কথা মনে করিয়ে দিলেও বাড়ির লোকের ফোনের জন্যে সেন বাড়িতে ফিরে আসে পিহু।

প্রোমো ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে ঋষি যে মানুষটার বাড়িতে গিয়ে উঠেছে সেই মানুষটা ঋষিকে বলছে তার ছেলের মৃত্যুর আসল কারণ বের করে প্রতিশোধ নিতে। অন্যদিকে ঋষিও আরো কিছু দিন ওই গ্রামে থেকে আসল রোমিওর মৃত্যুর রহস্য বের করে দোষীকে শাস্তি দিয়ে তবেই বাড়ি ফিরে তার এমন অবস্থার জন্যে যে দায়ী তাকে শাস্তি দেবে। অন্যদিকে বাড়ির সবাই পিহুর নতুন জীবন শুরু করার জন্য রোহানের সাথে বিয়ে করে নিতে বলে পিহুকে। এই কথাটা শোনার পর রাগে চিৎকার করে ওঠে পিহু। কী হবে এরপরে? জানতে হলে স্টার জলসার পর্দায় চোখ রাখুন।

Related Articles