×
বিনোদন

রাহুলের চক্রান্তে কি ঋদ্ধিকে ভুল ভুঝবে খড়ি? ভট্টাচার্য পরিবার কি রেহাই পাবে এই বিপদ থেকে?

বিজ্ঞাপন

ঋদ্ধি – খড়ির সম্পর্ক একটু স্বাভাবিক হতে না হতেই বারবার রাহুল কিংবা দ্যুতি কিছু না কিছু করে তাদের আলাদা করার চেষ্টা করে। তবে তারা পেরে ওঠেনা আর না হলে সাময়িক ভাবে একে অপরের কাছ আলাদা করতে সক্ষম হয়। তবে ঋদ্ধি – খড়ি আবারও এক হয়ে যায়। তবে এই বারের রাহুলের চক্রান্তে কী ঋদ্ধিকে ভুল বুঝবে খড়ি? কারণ এবারে এরা দুজন নয় নোংরা খেলা খেলেছে খড়ির বাপের বাড়ি নিয়ে। রাহুলের চক্রান্ত পেরিয়ে ভট্টাচার্য পরিবার কী রেহাই পাবে এই বিপদ থেকে?

বিজ্ঞাপন

বাংলা সিরিয়ালের মধ্যে অন্যতম জনপ্রিয় সিরিয়াল স্টার জলসার ‘গাঁটছড়া’ (Gantchhora)। শুরুর সময় থেকেই টিআরপি তালিকায় প্রথম দুই স্থানেই রেখেছে নিজেকে। সোশ্যাল মিডিয়ায় খড়ি – ঋদ্ধির নামে রয়েছে প্রচুর ফ্যান পেজ। সেখানে নিত্য নতুন ভিডিও পোস্ট করা হয়ে থাকে। তেমনি একটি ফ্যান পেজ হলো ইনস্টাগ্রামের প্রিক্যাপ ক্লিপ ‘PRECAP Clip’। সেখানে ‘গাঁটছড়া’ ধারাবাহিক সংক্রান্ত নানান ভিডিও শেয়ার করে থাকে।

সিরিয়ালে সম্প্রতি দেখানো হয়েছে গয়না চুরির অপরাধে বড়ো পিসিমনি,রাহুল এবং দ্যুতি হয়েছে বাড়ির থেকে বিতাড়িত। তারা ভট্টাচার্য বাড়িতে গিয়ে উঠলেও তাদের সব কথা জানতে পেরে খড়ির মা তাকে বাড়ি থেকে বের করে দেয়। অন্যদিকে ঋদ্ধির মা, খড়ি আর ঋদ্ধিকে জামাইষষ্ঠীর জন্য ভট্টাচার্য বাড়িতে পাঠিয়েছেন। সেখানেই ঘটে সেই ঘটনা।

প্রোমোতে দেখতে পাওয়া যাচ্ছে একটি দলিলের কাগজ নিয়ে ঋদ্ধির সামনে হাজির খড়ি। তাকে এই ভাবে দেখে অবাক ঋদ্ধি। সে নানা প্রশ্ন করার পরও কিছু বলছে না খড়ি। বারবার করে তাড়াতাড়ি বাড়ি ফিরে আসার কারণ ঋদ্ধি জিজ্ঞেস করলে খড়ি প্রশ্ন করে, এইটা কী ঋদ্ধিমান বাবু? তারপরে দলিলের কাগজটা ঋদ্ধির হাতে দেয়। কাগজটা হাতে নিয়ে অবাক ঋদ্ধি। তবে কী রাহুলের চক্রান্তে কি ঋদ্ধিকে ভুল ভুঝবে খড়ি, নাকি তারা সবটা বুঝতে পেরে যাবে? সকলের মনে একটাই প্রশ্ন ভট্টাচার্য পরিবার কি রেহাই পাবে এই বিপদ থেকে?

Related Articles