×
বিনোদন

Ismart Jodi-র মঞ্চে নতুন চ্যালেঞ্জ ভরত ও জয়শ্রীর সামনে! তারা কি পারবে সেরা জুটি হয়ে উঠতে?

বিজ্ঞাপন

এই শনি- রবিবার ‘ইস্মার্ট জোড়ি’র (Ismart Jodi) ফিনালে হতে চলেছে। শোয়ের শেষ হওয়ার খবর বাইরে আসতেই দর্শকদের মধ্যে দেখা দিয়েছে উন্মাদনা। সকলেই নিজের প্রিয় জুটিকে রিয়ালিটি শো জিততে দেখতে চায়। সেই জন্যেই যে যার মতো করে করছে সাপোর্ট। এর মধ্যে সামনে এলো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চের প্রতিযোগীদের ফাইনাল এবং শেষ পারফরম্যান্স। সকলের পারফরমেন্সের মধ্যে বিশেষ করে দৃষ্টি আকর্ষণ করেছে অতি চর্চিত তবে প্রিয় জুটি। আসুন দেখে নিন কার কথা বলছি আমরা।

বিজ্ঞাপন

কেবল ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে নয়, দুজনের জীবন এক সাথে শুরু করার দিন থেকেই ইন্ডাস্ট্রির নানান শিল্পী থেকে দর্শক সকলেই তুলে ছিলেন আঙুল আর নানা প্রশ্ন। একজন ক্যান্সার আক্রান্ত ব্যাক্তির সাথে কম বয়সী একটি মেয়ের বিয়ে করা নিয়ে টেলি পাড়ায় উঠেছিলো শোরগোল। হ্যাঁ ঠিক বুঝেছেন আমরা কথা বলছি জয়শ্রী – এবং ভরত বাবুর কথা। তাদের ভালোবাসার কাহিনী এক সময় আলোচনার শীর্ষে থাকলেও ‘ইস্মার্ট জোড়ি’র জন্যে দুজনের ভালোবাসার হয়ে উঠেছে মানুষের কাছে একটা সুন্দর উদাহরণ।

‘ইস্মার্ট জোড়ি’র সঞ্চালক সুপাস্টার জিৎ (Jeet) সব সময় নানান প্রশ্ন করেছেন ভরত বাবু এবং জয়শ্রীকে। যে প্রশ্ন গুলো ছিলো সাধারণ মানুষের মনে। প্রতিটি প্রশ্নের এত সুন্দর যুক্তি যুক্ত উত্তর দিয়েছেন এই সেলেব জুটি। সমস্ত প্রশ্নের যথাযথ উত্তর পেয়ে দর্শকদের কাছে তাদের নাম হয়ে উঠেছে চির স্মরণীয়। এমন শারীরিক অসুস্থ্যতাকে নিয়েও সকল প্রতিযোগীর সাথে লড়াই করে ফাইনালে উপস্থিত হয়েছেন ভরত – জয়শ্রী।

প্রোমোতে দুজনকে ‘ এ মেরে জোহরা জাভি’ গানে পারফর্ম করতে দেখা যাচ্ছে ভরত – জয়শ্রীকে। তাদের নাচ দেখে সকলেই বেশ খুশি। তবে সিনেমার গান বুঝতে গিয়ে অবস্থা খারাপ জয়শ্রীর। উপস্থিত অতিথিদের মতে দারুন অভিনয় করে দেখাচ্ছেন ভারত বাবু তবে নিজের বরের কথা বুঝতেই তো পারছে না জয়শ্রী। তবে কী এই দুজন হতে পারবে সেরার সেরা?

Related Articles