×
বিনোদন

বরফি নিজে দাঁড়িয়ে থেকে বিয়ে দেবে টিপু ও সুজাতার! রইল প্রোমো

বিজ্ঞাপন

শেষ পর্যন্ত নিজের ভালোবাসার মানুষের সাথে অর্থাৎ টিপুর সাথে তার প্রাক্তন প্রেমিকার বিয়ে দিতে হবে বরফিকে। অবশ্য বিয়ে দেবে কী দেবে না এই ব্যাপার বরফির হলেও টিপুর যখন এত ইচ্ছে সেই জন্যেই বাড়ি থেকে বেরোতে গিয়েও থমকে গেলো বরফি। তবে কী টিপুর উপরে অভিমান করে সুজাতার সাথে টিপুর বিয়েটা এবার বরফি নিজে দাঁড়িয়ে থেকে দেবে? কী হতে চলেছে ‘আয় তবে সহচরী’র আগামী পর্ব গুলিতে? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

বিজ্ঞাপন

বাড়ির সকলে প্ল্যান করে বরফির আর টিপুর ডিভোর্স করলেও এখন সকলে চায় বরফি সেনগুপ্ত বাড়িতে থেকে যাক। তাদের কথা হলো যতই কষ্ট সহ্য করতে হোক সকলকে তবুও বরফিকে বাড়ি থেকে যেতে দিতে চায় না কেউ। অন্যদিকে দেবীনা চায় বরফি বাড়িতে থেকে বেরিয়ে যাক। কারণ যত দিন বরফি আর সই একসাথে থাকবে ততো দিন সেনগুপ্ত বাড়ির কারোর ক্ষতি সে করতে পারবে না।

একেই বলে সময়ের খেল। আগে যারা চাইছিলো বরফিকে কষ্ট দিতে তারা সকলেই কষ্ট সহ্য করতে রাজি বরফির জন্যে। তবে যে মানুষটার হাত ধরে সেনগুপ্ত বাড়িতে এত দিন ছিলো সে প্রতিপদে বরফিকে কষ্ট দিচ্ছে। টিপুর এই বদল কেবল বরফি নয় সইকেও কষ্ট দিচ্ছে। এখন তো টিপু বরফির কষ্ট দূর করতে ব্যস্ত না মরিয়া হয়ে উঠেছে তাকে কষ্ট দিতে। এই সবই কী সুজাতার ভয়ে নাকি সাথে রয়েছে বরফির প্রতি অভিমান।

আমরা ভিডিওতে দেখতে পাচ্ছি বরফি ব্যাগ গুছিয়ে বাড়িতে থেকে বেরিয়ে যেতে চাইলে সকলে আটকাচ্ছে তাকে। অন্যদিকে ঘর থেকে মুচকি মুচকি হাসছে দেবীনা। কারণ জানে বরফি বেরিয়ে যাবে আর বরফি নেই মানে সব তার মতই ঘটবে। এমন সময় নিজের কাকাদের সাথে টিপু এসে জানায় বরফি কোথায় যাবে না। শুনে সুজাতা কারণ জানতে চাইলে টিপু বলে, ‘বরফি আমাকে আর সুজাতাকে আলাদা করতে চেয়েছিলো সেই জন্যে বরফির শাস্তি হওয়া দরকার। আর শাস্তি হলো বরফি দাঁড়িয়ে থেকে আমার আর সুজাতার বিয়ে দেবে।’

Related Articles