×
বিনোদন

বরফি মাঙ্গলিক জানার পর কিভাবে টিপুর সাথে তার বিয়ে বাঁচাবে সই? রইল ভিডিও

বিজ্ঞাপন

‘আয় তবে সহচরী’ (Aay Tobe Sohochori) ধারাবাহিকের গল্পে নতুন মোড়। টিপু বরফিকে না ছাড়লে বরফি নিজের প্রাণ নিয়ে নেবে। একটি ছুরি নিয়ে নিজের প্রাণ নিতেও প্রস্তুত বরফি। তবে কী টিপু ছেড়ে দিতে চায় না বরফিকে সেই জন্যেই এত কিছু ? নাকি এর মধ্যে রয়েছে কোন ব্যাপার! আপনাদের জানাবো সবটা। এই পুরো বিষয়ে গোড়া থেকে জানতে সম্পূর্ন প্রতিবেদনটি পড়ুন। আর সাথে আপনাদের জন্যে দেওয়া হলো অফিসিয়াল প্রোমো ভিডিওটি।

বিজ্ঞাপন

ধীরে ধীরে টিপু ভালোবেসে ফেলছে বরফিকে। সে চায় দিনের বেশির ভাগ সময় বরফির সাথে কাটাতে। তবে অন্যদিকে এগুলো কিছুই বুঝতে পারে না বরফি। এটার জন্যেই যত রাগ টিপুর। বুঝতে না পারা ঠিক আছে তবে অন্তর থেকে নিজেও ভালোবেসে অন্যকে ভুল বোঝাটা মেনে নেওয়া যায়না। তবুও রেগে গেলেও টিপু খুশি ছিলো। তবে এর মাঝে ঘটলো এমন কাণ্ড যার জন্যে বরফি বেকে বসেছে সে চায় না টিপুর সাথে থাকতে।

কিছু দিন আগেই বরফি টিপুকে বলেছে সুজাতাকে টিপুর জীবনে সে ফিরিয়ে আনবেই। এইকথা শুনে বিরক্তি আর রাগে ফেটে পড়ে টিপু। এমনকী বরফিকে স্পষ্ট শব্দতে জানিয়ে দিয়েছিল যে তার জীবনের সিদ্ধান্ত সে নিজেই নিতে পারে বরফিকে নিতে হবে না। অনেক কষ্টে সকলে বোঝানোর পর বরফির মাথা থেকে সুজাতা আর টিপুর মিলনের ভুতটা মাথা থেকে নামলেও এবারে টিপুকে তাদের বিয়ের সম্পর্ক থেকে বাঁচাতে নিজের প্রাণ দিতেও রাজি বরফি।

প্রোমোতে দেখনো হয়েছে বাড়িতে উপস্থিত গুরুদেব জানাচ্ছেন যে, বরফির মাঙ্গলিক দোষ আছে, যার জন্যে টিপুর ক্ষতি হবে। তাই টিপুর প্রাণ বাঁচাতে বরফি আর টিপুর সম্পর্ক ভাঙতে হবে। এই সব শুনে সইয়ের মাথায় যেন বাজ পড়লো। এই সব শুনেও টিপু জানায় সে বরফিকে ছেড়ে থাকতে পারবে না। তবে বরফি সইকে বলে, ‘চিন্তা করিস না সই মা তোর ছেলেকে ডিভোর্স দিয়ে ওকে আমি বাঁচবো।’ সবটা শুনে টিপু আপত্তি জানালে একটা ছুরি হাতে তুলে নিয়ে জানায় সে নিজেকে শেষ করে দিয়ে হলেও টিপুকে বাঁচাবে। এবারে কী করবে সই? সে কী নিজের ছেলের প্রাণ রক্ষা করে টিপু – বরফিকে একসাথে রাখতে পারবে?

Related Articles