×
বিনোদন

সম্পূর্ণ বিনামূল্যে দেখুন Ullu-র সবচেয়ে বোল্ড ওয়েব সিরিজ, ভুলেও দেখবেন না পরিবারের সামনে

বিজ্ঞাপন

বর্তমানে সিনেমা বা ধারাবাহিকের থেকেও মানুষকে বেশি আকর্ষণ করছে একেকটা যৌনতাভরা ওয়েবসিরিজগুলি। যেগুলি মার্কেটে আসা মাত্রই মানুষকে যৌন তৃপ্তিতে ভরিয়ে দিচ্ছে। এইসব ওয়েবসিরিজ প্রতিনিয়ত লঞ্চ হয়ে চলেছে একেকটা পপুলার ওটিটি প্ল্যাটফর্মে। এইসব ওয়েব প্লাটফর্মগুলির মাধ্যমে বাংলা, হিন্দির পাশাপাশি অন্যান্য আঞ্চলিক ভাষারও একাধিক ওয়েব সিরিজ রিলিজ করে। যা টেক্কা দেয় বড় বাজেটের সিনেমা গুলিকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়ার কদর বেশ ভালই বুঝে গিয়েছে সাধারণ মানুষ।

বিজ্ঞাপন

এই সব ডিজিটাল মার্কেটের অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি সবচেয়ে বেশি রিলিজ করে উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি ওয়েব প্ল্যাটফর্মগুলিতে। আর এইসব ওয়েবসিরিজগুলির যৌনতায় ভরা, সেই কারণে এগুলির জনপ্রিয়তাও আকাশছোঁয়া। বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে উল্লুর কিছু যৌনতামাখা ওয়েব সিরিজ। শুধু তাই নয়, এইরকম আরও অনেক প্ল্যাটফর্ম রয়েছে ওয়েবসিরিজের। তবে এই সব মাখনদার ওয়েবসিরিজ গুলি দেখার জন্যে অবশ্যই সাবস্ক্রাইব করতে হবে। নয়তো মজা নিতে পারবেন না।

তবে হ্যাঁ, আপনাকে হয়তো এই ওয়েব সিরিজ গুলি দেখার জন্য ওতটাও টাকা খরচ করতে হবে না। আর যারা একেবারেই টাকা খরচ করতে পারবেন না। অথচ এইসব রসালোদার ওয়েবসিরিজের মজা নিতে চান। তাঁদের জন্যই আমাদের আজকের এই প্রতিবেদন। এখানেই জানাবো আপনি বিনা খরচায় কি করে উল্লুর সমস্ত ওয়েব সিরিজ দেখতে পারবেন।

১) প্রথমে আপনার মোবাইলে গুগল ক্রোম খুলতে হবে।
২) এরপর সার্চবারে গিয়ে 1filmy4wap লিখে সার্চ করতে হবে।
৩) সার্চ করার পর যে পেজটি খুলবে তার প্রথম ওয়েবসাইটটি খুলে নিতে হবে।
৪) এরপর সহজেই উল্লু ওয়েবসিরিজ অপশনে ক্লিক করে আপনার পছন্দের ওয়েব সিরিজ ডাউনলোড করে সম্পূর্ণ বিনামূল্যে দেখে পারবেন এইসব ওয়েবসিরিজগুলিহ

Related Articles