×
বিনোদন

বিয়ের আগে এই তিন ব্যক্তির সাথে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী বিদ্যা বালান, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

বলিউডের সিনেমা থেকে নায়ক-নায়িকাদের ব্যক্তিগত জীবন সবটাতেই গোটা বিশ্বে নজর থাকে। কারণ এই ইন্ডাস্ট্রির অভিনেতা, অভিনেত্রীদের পোশাক থেকে শুরু করে কে কোন সময় কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন, বা কারা গাঁটছড়া বাঁধতে চলেছেন, বা কার উপর পুলিশি আরোপ লাগলো, কে আন্তর্জাতিক সম্মান পেলেন, কে মা হতে চলেছেন সবটাই গোটা দুনিয়ার মানুষের কাছে চর্চিত বিষয়। তবে বলিউডে যেমন একটি বিশাল বিনোদন সংস্থা মহল, তাই এই বিনোদন দুনিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করতে কম কালঘাম ফেলতে হয়নি তারকাদের। বিভিন্ন সিনেমাতে বিভিন্ন ধরনের তারকা কাজ করে লাইমলাইটে আসছেন। কেউ কেউ অনেক সিনেমা করেও দর্শকদের প্রিয় হতে পারেন না। আবার তো আবার কেউ কেউ হাতেগোনা কয়েকটি ছবিতে অভিনয় করেই সুপারস্টার হয়ে যাচ্ছেন। তেমনি বলিউডের একজন স্বনামধন্য অভিনেত্রী হলেন বিদ্যা বালন (Vidya Balan)। চাব্বি ফিগার নিয়েও এখনো টানটান হট অভিনেত্রীদের হার মানিয়ে যাচ্ছেন তিনি। তাঁর অভিনয় একেবারেই অনন্য।

বিজ্ঞাপন

বর্তমান যুগে বলিউডের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন বিদ্যা বালান। তবে আজকে তাঁর এই সফলতা কঠোর পরিশ্রম এবং কাজের প্রতি নিষ্ঠার কারণে। জানেন, এই অভিনেত্রী, বলিউডের অনেক অভিনেতার
প্রেম জড়িয়েছিলেন। কিন্তু কোনোটাই সফল হয়নি। ২০১২ সালে তিনি সিদ্ধার্থ কাপুর (Siddharth Kapoor) কে বিয়ে করে সুখে সংসার করছেন। কিন্তু তিনি তিন অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন।

১) সাইফ আলি খান (Saif Ali Khan):

২০০৫ সালে পরিণীতা (Parineeta) ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় বিদ্যা বালানের। সেই ছবিতে অভিনেত্রীর সঙ্গে স্ক্রিন ভাগ করে নিয়েছিলেন সইফ আলি খান। তখন প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের কারণে সইফ একাই ছিলেন। সেই সময় বিদ্যা বালানের সঙ্গে তাঁর সম্পর্কের কানাঘুষো শোনা যায়। এই নিয়ে মিডিয়াতেও চর্চা ছিল।

২) জন আব্রাহাম (John Abraham):

বলিউড হ্যান্ডসাম হাংক জন আব্রাহাম ২০০৭ সালে বিদ্যা বালানের সঙ্গে ‘সালাম ই ইশক’ (Salaam-e-Ishq) সিনেমাতে অভিনয়ের মাধ্যমে একে অপরের সঙ্গে গাঢ় সম্পর্কে জড়ান। এখনও চর্চার শিরোনামে রয়েছে জন-বিদ্যার নাম।

৩) শাহিদ কাপুর (Shahid Kapoor):

‘কিসমত কানেকশন’ (Kismaat Connection) সিনেমার শুটিংয়ের সময় গুঞ্জন উঠেছিল যে বিদ্যা বালান এবং শাহিদ কাপুর একে অপরের সঙ্গে ডেট করছেন। দুজনকে প্রায় একসঙ্গে আড্ডা দিতে এবং সময় কাটাতে দেখা যেত। তবে এটা নিছকই গুজব ছিল।

Related Articles