×
বিনোদন

দুধ সাদা পোশাকে হটনেস অ্যালার্ট ঊষসী, ছবি পোস্ট করে অনুগামীদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী

বিজ্ঞাপন

সাদা পোশাকে নিজেকে মুড়ে অনন্যা হয়ে উঠলেন অভিনেত্রী ঊষসী রায় (Ushasi Ray)। আমাদের বঙ্গ ইন্ডাস্ট্রিতে রূপসীর ছড়াছড়ি। বলিউডকে রীতিমতন টেক্কা দিতে রেডি থাকেন আমাদের টলি সুন্দরীরা। ধারাবাহিক হোক বা চলচ্চিত্র সব প্লাটফর্মের নায়িকাদেরই ফিগার ধরে রাখতে এক্সপেরিমেন্ট চূড়ান্ত। প্রতিনিয়ত তাঁরা শরীরচর্চা করে নিজেকে ফিট এন্ড ফাইন রাখছেন।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

অভিনেত্রী কোয়েল মল্লিক থেকে শুরু করে ছোট্ট পর্দার অভিনেত্রী ঊষসী রায় সহ সব অভিনেত্রীই একেবারে ফিগারের দিক দিয়ে অ্যাটম বম্ব। হ্যাঁ, আজকে আমাদের আলোচ্য অভিনেত্রী ঊষসী রায়। যিনি কিনা ছোট্ট পর্দার বকুল নামেই পরিচিত। একাধিক টেলি সিরিয়াল করে এখন তিনি পাকাপাকি ভাবে ওয়েব জায়গা দখল করেছেন। কিছুদিন আগেই তাঁর অভিনীত একটি ওয়েবসিরিজ রিলিজ হয়েছে ‘হইচই’ প্লাটফর্মে। সুতরাং এখন তিনি বেজায় ব্যস্ত, কেরিয়ারকে উচ্চ শিখরে প্রতিষ্ঠিত করতে।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

চলছে তাঁর হট ফটোশ্যুটও। সম্প্রতি, এক্কেবারে হট অবতারে ধরা দিলেন নায়িকা। কি আপনার প্রিয় নায়িকার, হট ফটোশ্যুটটি দেখেছেন কি, নাহলে এক্ষুনি গিয়ে ঘুরে আসুন নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে। যেখানে নায়িকাকে দেখা যাচ্ছে, একটু ধবধবে সাদা লং শার্ট পরে বিছানার ওপর বসে আছেন। পাশাপাশি দিয়েছেন সেক্সি লুক। উঁচু করে বাঁধা তাঁর চুল, সঙ্গে ন্যুড মেক-আপে নিজেকে মুড়িয়ে একেবারে সেক্সি অবতারে ধরা দিলেন নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

যদিও তাঁকে শেষ দেখা গিয়েছিল, জি বাংলার ‘কাদম্বিনী’ (Kadambini) ধারাবাহিকে। কিন্তু সেই ধারাবাহিক মাঝ পথেই বন্ধ হয়ে গিয়েছিল। তার পর থেকেই নায়িকা নিজের লুক নিয়ে নানান এক্সপেরিমেন্ট করেছেন। ফিগারেও এনেছেন টানটান মেদহীন ভাবটা। এখন ঊষসী সৌন্দর্য এবং ফিগারের দিক দিয়ে একেবারে অনন্যা হয়ে উঠেছেন। তিনি এহেন বোল্ড ফটোশ্যুট দিয়ে মাঝে মাঝেই ইনস্টাগ্রামে ঝড় তোলেন। সুতরাং তাঁর সৌন্দর্য এখন নেটিজেনদের ঘুম কাড়তে যথেষ্ট। ইতিমধ্যেই ঊষসীর এই ছবিটি কয়েক হাজার পছন্দের সংখ্যা ছাড়িয়েছে।

Related Articles