×
বিনোদন

ব্লেড দিয়ে তৈরি পোশাক পরে ফের লাইমলাইটে উরফি জাভেদ, রইল ভিডিও

বিজ্ঞাপন

বেশ কয়েক দিন চুপ করে ছিলো উরফি জাভেদ (Urfi Javed), তবে আর কত দিন চুপ করে থাকবে! প্রতিদিন তার মাথায় নতুন নতুন আইডিয়া সামিল হয়, যা সকলের মাথা ঘুরিয়ে দেয়। কোনোদিন সেফটিপিন আবার কখনো বস্তা দিয়ে তৈরী ড্রেস। আবার কখন কটন ক্যান্ডি তো আবার কখনো দড়ি দিয়ে তৈরী ড্রেস। যত সব অদ্ভুত আইডিয়া দিয়ে পোশাক বানিয়ে পরতে দেখা গেছে উরফিকে। সেই জন্যে পড়তেও হয়ে কটাক্ষের মুখে। তবুও থেমে যায়নি উরফি। আগের সব কিছু অতীত সম্প্রতি সব থেকে ভয়ানক পোশাকে দেখা গেল তাকে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

প্রথম থেকেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ থাকেন উরফি। ইনস্টাগ্রামের আগে টিকটকে পুরনো জামা দিয়ে নতুন ফ্যাশনেবল ড্রেস তৈরী করে দেখাতো উরফি। এরপরে টিকটক ব্যান্ড হয়ে গেলেও উরফির কাজ বন্ধ হয় না। সে নিজের ক্রিয়েটিভিটি নিয়ে হাজির হয় ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। এরপরে উরফি বিগ বস ওটিটি (Big Boss OTT) পার্টিসিপেট করার পরে জনপ্রিয়তা আরও বৃদ্ধি পায়। সম্প্রতি মিউজিক ভিডিও এবং সিরিয়ালে উরফিকে অভিনয় করতে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

উরফি ইনস্টাগ্রামে নতুন ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে সম্পূর্ণ ব্লেড দিয়ে তৈরী পোশাক পরে দেখা যাচ্ছে। হ্যাঁ ঠিকই শুনেছেন শত শত ব্লেড জুড়ে তৈরী হয়েছে তার নতুন ড্রেস। প্রথমে দেখলে কোনো ভাবেই কেউ বুঝতে পারবে না যে ড্রেসটি ব্লেড দিয়ে তৈরী। হালকা মেকআপ, বোল্ড লুকে ও খোলা চুলে মন জয় করে নিলেন নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

ব্লেডের মতোই ধারালো লুকে অনেকের মনের আগুন ধরিয়েছে উরফি। অন্যান্য পোস্টের মতো এই ভিডিওতেও মিলিয়ন ভিউস দেখতে পাওয়া যাচ্ছে। কিছু মানুষ কটাক্ষ করেছেন। আবার কিছু মানুষ কমেন্ট করে লিখেছেন, ‘সুন্দর’ ও ‘ক্রিয়েটিভ’। আবার কিছু উরফির চিন্তায় লিখেছেন, ‘এটা খুবই ঝুঁকি পূর্ণ একটা কাজ’। অন্যবারের মতো এই বারেও উরফি ফ্যাশন নেটিজেনদের যে দুটি ভাগে ভাগ করে দিয়েছে তা অনায়েসেই বোঝা যাচ্ছে।

Related Articles