×
বিনোদন

পিঠ খোলা পোশাকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, হট লুকে ফের ভাইরাল উরফি জাভেদ, রইল ভিডিও

বিজ্ঞাপন

বর্তমানে ইন্টারনেট সেনসেশন হিসেবে প্রথমেই নাম আছে, উরফি জাভেদের (Urfi Javed)। তাঁর অদ্ভুত ফ্যাশন সেন্স, নেটিজেনদের ভালমতনই নজর কাড়ে। সম্প্রতি, উরফিকে বান্দ্রায় একটি কাট-আউট হট লাল পোশাকের সহিত দেখা গেল। সঙ্গে তাঁর মানানসই মেক-আপের সঙ্গে হট খোলামেলা পোশাক নেটিজেনদেরকে রীতিমতন উত্তেজিত করে তুলল।

বিজ্ঞাপন

এই পোশাকের সহিত তিনি পাপারাৎজিদের ক্যামেরায় পোজ দিলেন। তবে তাঁর এই পোশাক, অন্যান্য দিনের পোশাকের থেকে একটু ভদ্র ছিল৷ সম্ভবত, উরফি এই পোশাক পরেই করণ জোহরের ৫০ তম জন্মদিনে গিয়েছিলেন, সেখান থেকেই পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি হয়েছেন তিনি।

‘বিগ বস ওটিটি’ (Bigg Boss OTT) খ্যাতি উরফি জাভেদ প্রতি মুহূর্তে যেনো সকলের মনোযোগ আকর্ষণ করে নিচ্ছেন। তবে আজকে তাঁর ড্রেসের মাধ্যমে যেন তাঁর রং ফেটে পড়ছিল। লাল কাট-আউট পোশাক পরে তিনি পাপারাৎজিদের ক্যামেরার সামনে আনন্দের সহিত পোজ দিলেন। তবে পোজ দিতে দিতে উরফিকে পাপারাৎজিদের বলতে শোনা গেল, “আমি পানিপুরি খাওয়ার পরে এলাম এখানে, আমি একদমই ডায়েট করি না”।

সম্প্রতি, উরফিকে অভিনেতা রাহুল বৈদ্য (Rahul Vaidya) চরম কটাক্ষ করেছেন তাঁর পোশাকের জন্যে। তিনি লিখেছেন, “বর্তমানে মানুষ নিজেকে বিখ্যাত করার জন্যে নিজেই যৌনতা বেছে নিচ্ছে, যা মানুষকে বিরক্ত করে।” অন্য একটি ইনস্টাগ্রামের গল্পে, রাহুলের কটাক্ষের উত্তরে উরফি বলেছেন, “আমি রাহুল বৈদ্যকে গায়ক হিসাবে অনেক ভালবাসতাম কিন্তু আপনি সব সম্মান হারিয়েছেন! আপনি একজন যৌনবাদী ভণ্ড!”

বিগবস ওটিটি খ্যাত অভিনেত্রী উরফি জাভেদ (Urfi Javed), এখন নেটপাড়ার হট সেনসেশন। বিশেষ করে, তাঁর আতরঙ্গী পোশাক এবং টানটান ফ্যাশনই উরফিকে দিনে দিনে নেটপাড়ার এক হট সেনসেশন বানিয়ে তুলছে। তবে এই পোশাক উরফি নিজেই তৈরি করেন। বিভিন্ন পুরোনো পোশাক কেটে এহেন উদ্ভট পোশাক তৈরি করেন উরফি নিজেই। প্রতিনিয়ত আলখাল্লা পোশাকে নিজেকে ঢাকছেন অভিনেত্রী। যা নিয়ে নেটপাড়ায় এক্কেবারে চর্চার ধুম ওঠে।

Related Articles