×
বিনোদন

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি! ট্রান্সপারেন্ট ড্রেসে অনুগামীদের নজর কাড়লেন অভিনেত্রী উরফি জাভেদ, রইল ছবি

বিজ্ঞাপন

ইন্টারনেটের হট সেনসেশন হিসেবে বরাবরই ওপরের দিকে নাম যায় উরফি জাভেদের (Urfi Javed)। প্রতিনিয়ত আজব আজব পোশাক পরে ইন্টারনেটে অবতীর্ণ হয়ে রীতিমতন ঝড় তোলেন এই বিগবস ওটিটি খ্যাত অভিনেত্রী। ফ্যাশনের দিক দিয়ে তাঁকে টেক্কা দেওয়া বড়ই মুশকিল। না কোনও ডিজাইনার দিয়ে নয়, নিজের পোশাক নিজেই তৈরি করেন অভিনেত্রী। তাঁর পুরোনো পোশাকের ওপর দিয়ে কাঁচি চালিয়েই এহেন পোশাক আবিষ্কার করেন উরফি। খোলামেলা পোশাকে তাঁর জুড়ি মেলা ভার।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

কখনও মোজা দিয়ে পোশাক বানাচ্ছেন তিনি আবার কখনো ক্যান্ডি দিয়ে উদ্ভট উদ্ভট পোশাক বানিয়ে তা পরিহিত অবস্থায় নেটিজেনদের নজর কাড়ছেন অভিনেত্রী।তাতে নেটাংশের কাছে শুধু প্রশংসিত হচ্ছে তিনি তা নয়, বেশিরভাগ ক্ষেত্রেই মানুষ তাঁকে ট্রোলিংয়ের নজরেই দেখেন। সম্প্রতি, উরফি ফের অবতীর্ণ হলেন আরেকটি আজব পোশাকে। যদিও, এই পোশাক দিয়েই সংবাদের শিরোনামে প্রতিনিয়ত নিজের নাম তুলছেন অভিনেত্রী। তাঁর সর্বশেষ পোশাকটি ছিল, একটি রেইনকোটের মতন প্লাস্টিক জাতীয় দ্রব্য দিয়ে তৈরী। তাঁর এই পোশাকের ফাঁকে অভ্যন্তরীণ দিকটি পুরো ফুটে উঠছে। বেগুনি বিকিনি পরেছেন নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

সঙ্গে বাধা চুল, চোখে পোশাক ম্যাচিং বেগুনি লেন্স, এবং ন্যুড মেক-আপে নিজেকে মুড়িয়ে প্রকাশ্যে ধরা দিলেন উরফি। সঙ্গে পাপারাৎজিদের কাছে বললেন, ‘সুন্দর দেখাচ্ছে না আমাকে?’ ভিডিওটি অনলাইনে প্রকাশিত হওয়া মাত্রই নেটিজেনদের কুমন্তব্যের তীর ধেয়ে এসেছে তাঁর দিকে।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

তাঁর উদ্ভট ফ্যাশন প্রসঙ্গে একজন ব্যবহারকারী লিখেছেন, “আপনার অসম্ভব আত্মবিশ্বাসের ১ শতাংশ আমাকে দিন।” আরেকজন ঠাট্টা করে বলেছেন, “এরকম পোশাক তো সানি লিওনিও পরেনি কোনদিনও।” আরেকজন বলেছেন, ‘শুধু জাঙ্গিয়া প্যান্ট ঢাকার জন্যে এত বড় রেইনকোট।’ যদিও এটিই প্রথম নয়, উরফি জাভেদ এখন নেটিজেনদের ট্রোলের একমাত্র লক্ষ্যবস্তু হয়ে গিয়েছেন।

Related Articles