×
বিনোদন

পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে ক্লিভেজ! ছোট খাটো ড্রেসে ফের লাইমলাইটে উরফি জাভেদ

বিজ্ঞাপন

উদ্ভট এবং অদ্ভুত পোশাকের প্রতি বিগবস ওটিটি (Bigg Boss OTT) খ্যাত উরফি জাভেদের (Urfi Javed) ভালোবাসার কথা মোটামুটি সবারই জানা। তিনি যাই পোশাক পরুক না কেন, তাই ফ্যাশনের পাতায় নাম লেখায়। যার জন্যে অভিনেত্রী ট্রোলিংও হন প্রচুর। কিন্তু বরাবরই ‘নো কেয়ার’ উরফি। তবে সম্প্রতি উরফি জাভেদের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতন আগুন ধরিয়েছে। তিনি প্রতিনিয়ত ডেয়ারিং লুক হাজির হয়ে থাকেন।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

এই লেটস্ট ভিডিওতে উরফি জাভেদকে দেখা যাচ্ছে, সাদা ছোট্ট ছোট্ট কাপড়ের টুকরো দিয়ে নিজের শরীর ঢেকেছেন। অর্থাৎ আজকে ওনার উদ্ভট পোশাকের বৈশিষ্ট্য সাদা ছোট্ট ছোট কাপড়ের টুকরো। তাঁর পোশাকের অর্ধেক অংশই খোলা। মাঝখানের অংশও চেরা, যেখানে উঁকি ঝুঁকিতে স্পষ্ট তাঁর অন্তর্বাস। অর্ধেক বক্ষ খোলা, সঙ্গে এক্সট্রেস হাই হিলস, এবং ন্যুড মেক-আপে সজ্জিত হয়েছেন উরফি। এই পোশাকে পাপারাৎজিদের ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

উরফি জাভেদ এই ভিডিওটি ইতিমধ্যেই দর্শকদের হট টপিক গিয়ে গিয়েছে। ফ্যাশন সেন্সে উরফিকে হার মানাতে পারে কার সাধ্যি। কেউ কেউ বলেছেন, ‘ফটোগ্রাফার মজা নেওয়ার জন্যে ঠিক উরফির পেছন পেছন পৌঁছে যায়।’ আবার কেউ বলেছেন, ‘এ তো ছোট্ট বাচ্চাদেল মাস্কের থেকেও ছোট্ট।’

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

তবে একঝাঁক নেটিজেনরা উরফির সৌন্দর্য্যের প্রশংসা করতেও পিছপা হয়নি। তাইতো ইতিমধ্যেই এই ভিডিওতে কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।যদিও তাঁর পোশাকের সম্বন্ধে উরফি বলেন যে, তিনি যে যাই বলুক কিছুতেই পাত্তা দেন না। কাজের ফ্রন্টে, উরফি জাভেদ সম্ভবত একতা কাপুরের (Ekta Kapoor) শো ‘লক আপ’এ (Lock Up) অংশ নিতে চলেছেন, যার হোস্ট কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

Related Articles