×
বিনোদন

স্বল্প পোশাকে উন্মুক্ত পীঠ, ছবি পোস্ট করে ফের লাইমলাইটে উরফি জাভেদ

বিজ্ঞাপন

বিশ্বের সবকিছু তছনছ হয়ে গেলেও বিগবস ওটি স্টার উরফি জাভেদের (Urfi Javed) পোশাকের কোনও পরিবর্তন হচ্ছে না, হবেও না। আর এই পোশাকই যে উরফির জনপ্রিয়তার একমাত্র কারণ তা বলাই বাহুল্য! সঙ্গে পোশাকের জন্যই উরফি খবরে থাকেন প্রতিনিয়ত। তাঁর উদ্ভট উদ্ভট পোশাকে তোলপাড় নেটপাড়া। তাঁকে নিয়ে কম কটাক্ষও করা হয়না, কিন্তু উরফির তাতে কোনো হেলদোল নেই। প্রতিনিয়ত তিনি আজব আজব পোশাকে অবতীর্ণ হচ্ছেন, আর নেটপাড়ায় ঝড় উঠছে। তবে এই কথা ঠিক যে, তিনি কিন্তু যেকোনও আউটফিটেই নিজেকে দারুণভাবে মানিয়ে নেন। তাঁর শরীরের হটনেস দেখে নেটদুনিয়া এক্কেবারে ক্লিনবোল্ড। সম্প্রতি, উরফি জাভেদের আরেকটি ভিডিও ইন্টারনেটে শিরোনাম হয়েছে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

উরফি জাভেদ নিজেই এই ভিডিওটি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন, যেখানে তাঁকে সবুজ বর্ণের একটি বিকিনি পোশাকে এবং উঁচু হিল পরা অবস্থায় দেখা যাচ্ছে। সঙ্গে তাঁর দুঃসাহসিক পোজ নজর কেড়েছে সবার। উরফি জাভেদের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মাত্রই নেটিজেনরা মন্তব্য বিভাগে তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

কেউ কেউ বলেছেন, পরিবেশবান্ধব উরফি। আবার একজন ব্যবহারকারী কমেন্ট সেকশনে লিখেছেন, ‘ইকো ফ্রেন্ডলি urfi’। আসলে উরফি জাভেদের পোশাক এবং ব্যাকগ্রাউন্ডে দৃশ্যমান গাছপালার রং এক হয়ে গিয়েছে। তবে ট্রোলিং করতেও কেউ ছাড়েনি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

একজন ট্রোলার বলেছেন, ‘আপনি আপনার এই ড্রেসিং সেন্স কোথা থেকে পেয়েছেন’। তবে উরফি যে ইনস্টাগ্রামে কতটা সক্রিয় তা বলাই বাহুল্য! তবে সম্প্রতি উরফি তাঁর ইনস্টাগ্রামে নিজের নামের বানান পরিবর্তন ‘Uorfi’ করেছেন।

Related Articles