×
বিনোদন

বস্তা কেটে তৈরি জমা পরে ঘুরছেন উরফি, তুমুল ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

কাপড় নয় বরং বস্তা দিয়ে তৈরি জামা পরে এবার প্রকাশ্যে এলেন অভিনেত্রী উরফি জাভেদ (Urfi Javed)। তার ফ্যাশান সেন্স দেখে হাজারো প্রশ্ন তাজ্জব নেটিজেনদের। একেই বস্তা দিয়ে জামা তারমধ্যে ভিডিওর মধ্যে দেখতে পাওয়া যাচ্ছে শরীরের গোপন কিছু অঙ্গ। সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে অভিনেত্রীর ভিডিও। এমন দৃশ্যের ভিডিও দ্রুত গতীতে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আপনাদের জন্য রইল ভিডিওটি।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

বলিউডের একজন অন্যতম জনপ্রিয় ব্যক্তিত্ব হলেন উরফি জাভেদ। জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস ওটিটি ১’ (Big Boss OTT Season 1) -এর মাধ্যমে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছিলেন তিনি। কিন্তু তারপরে সেরকম আকর্ষণীয় কোন প্রজেক্টে আর কাজ করতে দেখা যায়নি তাকে। তবে তা সত্ত্বেও সংবাদপত্র এবং সোশ্যাল মিডিয়ায় নিয়মিত শিরোনামে উঠে আসতে দেখা যায় তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

নিজের জামাকাপড় এর জন্যই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন অভিনেত্রী উরফি জাভেদ। প্রসঙ্গত মাঝে মধ্যেই তাকে মুম্বাই এয়ারপোর্ট এর আশেপাশে নানান নতুন ধরনের পোশাক পরে ঘুরতে দেখা যায় বলে দাবি করেছেন নেটিজেনরা। পাশাপাশি তিনি কোনো কারণ ছাড়াই এয়ারপোর্ট এর আশেপাশে সংবাদমাধ্যমের নজর আকর্ষণ করার জন্য ঘুরে বেড়ান বলে অভিযোগ উঠেছিল এর আগে। তবে এবার সকলকে অবাক করে দিতে দেখা গেল অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

এদিন সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে দেখা গিয়েছে একটি বস্তা কেটে তৈরি জামা পরে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। বলাই বাহুল্য তার এই নতুন ধরনের ফ্যাশন দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ইতিমধ্যেই প্রায় ২৮ লাখ নেটিজেন ভিডিওটি দেখেছেন। অভিনেত্রীর এমন নির্লজ্জ কাজের ফলস্বরূপ তীব্র সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles