×
বিনোদন

নীল পোশাকে জনপ্রিয় হিন্দি গানে অসাধারন নাচ অভিনেত্রী উরফি জাভেদের, রইল ভিডিও

বিজ্ঞাপন

ফের একটি খোলামেলা নীল পোশাকে নিজেকে মুড়িয়ে শরীরের হিল্লোল তুললেন গুগলের সবথেকে সার্চিং স্টাইলিং সেনসেশন এবং অভিনেতা রনবীর সিংহের প্রিয় ফ্যাশন সেনসেশন উরফি জাভেদ। হ্যাঁ, তাঁকে নিয়ে আলাদা কিছু বলার নেই। সোশ্যাল মিডিয়ার এখন অন্যতম গসিপ এবং ফ্যাশন ক্যুইন হলেন উরফি। বিগ বস ওটিটি খ্যাত উরফি জাভেদ (Urfi Javed), যিনি উদ্ভট ফ্যাশনের জন্যই বেশি পরিচিত। উরফি তাঁর ফ্যাশনের জন্যই প্রতিনিয়ত সংবাদের শিরোনাম তৈরি করেন। এমনকী তাঁর সৃজনশীলতা ভক্তদের ব্যাপক প্রভাবিত করে। তবে শুধু আজব আজব পোশাক নয়, তিনি মাঝে মধ্যেই উদ্ভট পোশাক পরে নাচের ভিডিও পোস্ট করে থাকেন তাঁর সোশ্যাল হ্যান্ডেলে। তিনি সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয়।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

সম্প্রতি, একইরকম কিছু ঘটল। এদিন অভিনেত্রীকে বলিউডের একটি রেট্রো গানে নাচতে দেখা গেল। আর মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই এই ভিডিওটি কয়েক হাজার পছন্দের সংখ্যা ছাড়িয়েও গেল৷ তাঁর সর্বশেষ ভিডিওতে দেখা যাচ্ছে, উরফি জাভেদ শাম্মি কাপুরের (Sammi Kapoor) আইকনিক গান, “ওহ হাসিনা জুলফন ওয়ালি জানে জাহান” (O Hasina Julfon Wali Jane jaha) এই গানটির সঙ্গে একটি নীল আধখোলা পোশাক পরে উদ্দাম নাচছেন। তিনি পোশাকটি পরে বেশিরভাগ সময়েই তাঁর নাচের মধ্য দিয়ে দর্শকদের কাছে তাঁর পোশাকের পেছনের অংশ দেখাচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

যেখান দিয়ে বেরিয়ে আসছে অভিনেত্রীর খোলা পিঠ, গৌর বর্ণের অভিনেত্রীর এই সেক্সি পিঠ দেখে নেটিজেনরা রীতিমতন ভিরমি খেয়েছেন। তিনি একটি নীল ব্যাকলেস মিনি ড্রেস পরেছিলেন, যা অনেকগুলি ফ্রেঞ্জে বিভক্ত ছিল। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, “আমি নর্তকী নই। শুধু ভেবেছিলাম এই গানটিতে এই পোশাকটি ভালো লাগবে৷” উরফি জাভেদের এহেন হট নাচ মানুষের হৃদয়ে একেবারে ঢেউ তুলেছে৷ অভিনেত্রীর নতুন ভিডিওটি দারুণ ভাইরাল হয়েছে৷ তাঁর অনেক ভক্তরা এই ভিডিওটিতে হৃদয় ইমোজি দিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

একবার একটি সাক্ষাৎকারে তাঁর ফ্যাশন সম্পর্কে বলেছেন, তিনি যে ছোটবেলা থেকেই স্টাইলিস্ট পোশাক পরতে পছন্দ করেন। তিনি স্টাইলের বিষয়ে সবসময় করিশমা কাপুর (Karisma Kapur) এবং ঊর্মিলা মাতোন্ডকারকে (Urmila Matondkar) ফলো করেন। উরফি মনে করেন যে ফ্যাশনের ক্ষেত্রে অর্থই সবকিছু নয়। যারা সবসময় অভিনব এবং ব্র্যান্ডেড পোশাক কিনতে পারেন না, তাঁরাও নানারকম পরীক্ষা-নিরীক্ষা চালিয়ে পোশাক বানিয়ে ফেলেন।

Related Articles