×
বিনোদন

প্রকাশ্যে রাস্তায় বৃষ্টির মধ্যে ছাতা নিয়ে উদ্দাম নাচ উরফি জাভেদের, ভাইরাল ভিডিও

বিজ্ঞাপন

‘ইস বারিশ ম্যায়’ (Iss Baarish Mein) গানটির সহিত দুর্দান্ত লাস্যময়ী বেশে নাচলেন উরফি জাভেদ।বিগবস ওটিটি খ্যাত অভিনেত্রী উরফি জাভেদ (Urfi Javed), এখন নেটপাড়ার হট সেনসেশন। বিশেষ করে, তাঁর আতরঙ্গী পোশাক এবং টানটান ফ্যাশনই উরফিকে দিনে দিনে নেটপাড়ার এক হট সেনসেশন বানিয়ে তুলছে। তবে এই পোশাক উরফি নিজেই তৈরি করেন। বিভিন্ন পুরোনো পোশাক কেটে এহেন উদ্ভট পোশাক তৈরি করেন উরফি নিজেই।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

প্রতিনিয়ত আলখাল্লা পোশাকে নিজেকে ঢাকছেন অভিনেত্রী। যা নিয়ে নেটপাড়ায় এক্কেবারে চর্চার ধুম ওঠে। সম্প্রতি, উরফির আরেকটি ভিডিও ভাইরাল হল। উরফি জাভেদ সাহসী এবং সুন্দর বলে যা খুশি তাই যেন করতে পারেন। তার মধ্যে আবার এখন বৃষ্টির মরসুম। তাই বৃষ্টিতে ভিজে তিনি কোনও রিল ভিডিও পোস্ট করবেন না তা কি হতে পারে। তাঁকে নিয়ে প্রায়শই শোরগোল পরেই থাকে। এবার তাঁকে দেখা গেল বৃষ্টিতে ভিজে, ‘ইস বারিশ ম্যায়’ গানটি গাইতে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

তবে এতে আশ্চর্যজনক বিষয় হল, তাঁর পোশাক। তাঁকে ভিডিওর প্রথমে একটি ববি প্রিন্টেড শর্ট এবং টপ পরে থাকতে দেখলেও, পরে তিনি আধখোলা ব্লাউজ এবং একটি পাতলা ফিনফিনে শাড়ীতে সাজলেন। আর এই পরেই তিনি বৃষ্টির মধ্যে খুল্লামখুল্লা শাড়ীর আঁচল সরিয়ে যৌন আবেদনময়ী হয়ে উঠলেন। তাঁর ভেজা চুল, সেক্সি পোজে আবারো নেটপাড়ায় ধুম উঠল।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

সর্বশেষ ভিডিওতে তিনি একটি সুন্দর ফুলের শাড়ি পরেছেন। তিনি জেসমিন ভাসিন (Jasmin Bhasin) এবং শাহীর শেখ (Shaheer Sheikh) অভিনীত সর্বশেষ বৃষ্টির গানে নাচছিলেন। যার নাম ‘ইস বারিশ মে’-তে সম্পূর্ণভাবে বৃষ্টিতে ভিজে গান এক্সপ্রেশন দিয়ে লাগলেন। তাঁর মেদহীন সেক্সি পেট উন্মুক্ত। ভিডিওতে, উরফিকে দেখা যাচ্ছে, বিভিন্ন পোজ দিতে। উরফির এই উদ্ভট লুক ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

Related Articles