×
বিনোদন

Urfi Javed: পরনে নেই একটুকরো সুত! ঘন কালো চুল দিয়ে স্তনযুগল ঢাকলেন উরফি, ভাইরাল ছবি

বিজ্ঞাপন

পোশাকের প্রয়োজন কী? ঘন লম্বা চুল দিয়েই তো শরীর ঢাকা যায়, না কথায় নয়, এবার কাজে করে দেখালেন উরফি জাভেদ (Urfi Javed)। টেলিভিশন অভিনেত্রী উরফি জাভেদ, যাকে কিনা সবাই ফ্যাশন কুইন বলেই চেনেন। তাঁর দুর্দান্ত ফ্যাশন সেন্স রীতিমতো ঝড় তোলে নেটিজেনদের মনে। যিনি ভক্তদের মনোযোগ আকর্ষণ করতে কখননি ব্যর্থ হন না। বিশেষ করে দুনিয়া তোলপাড় হয়ে গেলেও উরফির উদ্ভট উদ্ভট ফ্যাশন দেখানো কখনই বাদ পড়বে না। কখনো ব্লেড দিয়ে, আবার কখনো ক্যান্ডি দিয়ে, আবার কখনো বস্তা দিয়ে, কখনো তার জড়িয়ে, আবার কখনো সেপ্টিপিন দিয়ে পোশাক বানিয়ে পরছেন তিনি।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

শুধু গোপনাঙ্গ ছাড়া তাঁর শরীরের বাকি অংশ মোটামুটি খোলাই থাকে। নিজের এই সমস্ত পোশাক বানান উরফি। যা কিনা একেবারেই ‘ইউনিক’। অদ্ভুত ফ্যাশন সেন্স তাঁর। তবে এই বেশে তাঁর সুখ্যাতির থেকে কুখ্যাতি বেশি। লোকে কি বলবে কোনদিনই পাত্তা দেন না তিনি, সব সময়েই তিনি নির্ভীক। নেট দুনিয়ায় তাঁর লুক প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে, আর তিনি কটাক্ষের শিকার হচ্ছেন। না এতে একেবারেই হেলদোল নেই তাঁর কোনও। বরং তাঁর ফ্যাশন সেন্স দিন দিন আরো তুখোড় হচ্ছে। তবে এবার যেন সবকিছুর উর্ধ্বে উঠে গেলেন নায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

পরনে নীল জিন্স। ঊর্ধ্বাঙ্গ অনাবৃত, শরীরে সুতোটিও নেই। তাই বলে, লজ্জা ঢাকতে গেলে একটু মগজাস্ত্র থাকলেই হবে। হ্যাঁ, সেটাই প্রমাণ করলেন অভিনেত্রী। একঢাল চুল সামনে ফেলে দু’ভাগে ভাগ করে বক্ষদেশ ঢাকলেন উরফি। দু’হাত মাথার উপর ভাঁজ করলেন। আর চলে এলেন ক্যামেরার সামনে। ব্যস, ছবি হয়ে গেল ভাইরাল। সম্প্রতি কিছু না পরেই প্রকাশ্যে চলে এলেন উরফি। আসলে তাঁর বিশ্বাস উপস্থিতিই সব।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

তাঁর ক্ষেত্রে নগ্ন হওয়া কোনো ব্যাপারই নয়। মুম্বই বিমানবন্দরের সামনে এক সাক্ষাৎকারে উরফি হাসতে হাসতে বলেছিলেন, ‘লোকে তো চায় আমি পোশাক না পরি, তাই বলে আমি কি বেআব্রু হয়ে যাব?’ তবে ইদানিং গায়ে কখনও রঙিন তার জড়িয়ে, কখনও আবার কিছুই পরেননি— এই ধরনের পোশাকে সামনে এসে পরছেন তিনি। চাইলেই আসলে নিরাবরণ হতে পারেন, কিন্তু হবেন না। কে কী বলল, তাতে তাঁর কিছুই এসে যায় না।

Related Articles