×
বিনোদন

পরনে নেই এক টুকরো সুতো, দড়ি দিয়ে ঢেকে রেখেছে সারা শরীর, নতুন লুকে ফের ভাইরাল উরফি

বিজ্ঞাপন

এই কন্যে জানেন কিভাবে সোশ্যাল মিডিয়ায় মানুষজনের কাছে অ্যাটেনশন ছিনিয়ে নিতে হয়। বিগবসের ঘর থেকে আকাশছোঁয়া জনপ্রিয়তা অর্জনের পর তাতে ভাটা না পরে সেকারনে মাঝেমধ্যে হট এন্ড বোল্ড লুকে সামনে এসে সকলকে তাক লাগিয়ে দেন তিনি। আর বর্তমানে বিতর্ক ও উরফি জাভেদ (Urfi Javed) যেন একে অপরের সমর্থন হয়ে গিয়েছেন। তবে, প্রায় নিজের ফ্যাশন সেন্স নিয়ে চর্চায় উঠে আসেন তিনি। সম্প্রতি, সারা গায়ে শুধুমাত্র নীল তার জড়িয়ে ফের সমালোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন উরফি।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, প্রথমের দিকে হালকা গোলাপী রঙের লঙ টি শার্ট পরে গায়ে নীল রঙের বিশাল তার জরিয়ে হিমশিম খাচ্ছেন তিনি। তবে, তার পরক্ষনে চোখ বুজতেই দেখা মিলল অবাক করা দৃশ্য। সেই নীল তারটি সারা গায়ে সাপের মতো জড়িয়ে অদ্ভুত পোশাক বানিয়ে হাজির হন উরফি জাবেদ। আর সেই সময় তার পরনে ছিলনা বিন্দুমাত্র কাপড়ের ছোঁয়া। একমাত্র সেই নিল তারের মাধ্যমেই ঢেকেছেন স্তন ও নিম্মাঙ্গ। সাথে তাঁর সাজকে পূরণ করার জন্য পোশাকের সঙ্গে ছিল মানানসই সাজ। মাথার চুল খোপা করা এবং পায়ে হাই হিলস।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

প্রসঙ্গত, হামেশাই ছুরি-কাঁচির সাহায্যে বিভিন্ন জিনিস কাটাছেঁড়া করে অদ্ভুদ সব পোশাকে হাজির হন উরফি। কখনোবা বস্তা কেটে তো কখন বা সারা গায়ে নিজের ছবি লাগিয়ে, খোলামেলা পোশাকে নিজেকে তুলে ধরতে পছন্দ করেন উরফি। আর প্রায় দিনই নিজের পোশাক আশাকের জন্য সাধারণ মানুষের কাছে ট্রোলের শিকার হন তিনি। অনেক সময় আবার এই ট্রোলের পাল্টা জবাব দেন। তবে, এবারে তিনি গোটা শরীরে যেভাবে একটি মাত্র নীল তার জড়িয়ে সকলের সামনে এসেছেন এতে রীতিমতো চক্ষুচড়কগাছ সকল নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

ভিডিওটি উরফি জাবেদ নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করতেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। ইতিমধ্যে তার এই রিল ভিডিও পৌঁছে গিয়েছে প্রায় ১৩৪ হাজার মানুষের কাছে। আর তিনি ভিডিওটি পোস্ট করার সাথে ক্যাপশনে লিখেছেন-‘ হ্যাঁ শুধু তার, এবং সেই তারে একবারও কাঁচি চালাইনি। আমি মনে করি এতে আমাকে দেখতে বোমার মতো লাগছে। এছাড়াও আমি এর পরবর্তীকালে বিভিন্ন রং ট্রাই করবো। আর আমার কাছে ফ্যাশন মানে হলো পরীক্ষা করা, নতুন কিছু তৈরি করা।’ তবে, ফ্যাশন নিয়ে এইরকম পরীক্ষা-নিরীক্ষা করাটা শুধুমাত্র উরফি জাভেদের পক্ষেই সম্ভব।

Related Articles