×
বিনোদন

পোশাকের ফাঁকে উন্মুক্ত নাভি, হট লুকে ফের ভাইরাল অভিনেত্রী উরফি, রইল ভিডিও

বিজ্ঞাপন

ফের উদ্ভট পোশাকে নিজেকে মুড়িয়ে ভাইরাল হলেন উরফি। প্রতিদিনই একের পর এক ছবি নেটমাধ্যমে শেয়ার করে সাহসীকতার একেবারে চরম পর্যায়ে পৌঁছচ্ছেন ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদ (Urfi Javed)। বিগ বস ওটিটি খ্যাত এই অভিনেত্রী বরাবরই তাঁর ফ্যাশন সেন্সের জন্যে খবর তৈরি করেন। নিজেকে জনপ্রিয় করে তোলার জন্যে তিনি নিজের পোশাককেই হাতিয়ার হিসেবে ব্যবহার করেছেন।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

যিনি প্রায় সময়ই এমন এমন উদ্ভট পোশাক পরে আসেন, যা দেখে মানুষের হুঁশ উড়ে যেতে বাধ্য হয় রীতিমতন। যদিও এই পোশাকের কারণেই তিনি দিনের পর দিন ট্রোলড হন। কিন্তু তাতে একটুকুও আসে যায়না অভিনেত্রীর, তিনি তো নিজের খেয়ালেই বিরাজমান! তবে এবার উরফির নতুন লুক দেখে মাথা খারাপ হয়ে গিয়েছে তাঁর অনুরাগীদের।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

উরফি সবসময়েই উদ্ভট পোশাকে নিজেকে মোড়ায়, অর্থাৎ স্বল্প পোশাক দিয়েও তিনি শরীর মোড়ে! কিন্তু এবার ফের সাহসিকতার বাঁধ ভাঙলেন উরফি। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, বহু রঙের জাল জাল পোশাকে নিজেকে মুড়িয়ে একটি নীল বিকিনিতে পরে নাচছেন তিনি একটি খোলা জায়গায়। উরফি এই পোশাকটি পরে, পোশাকের সঙ্গে একটি উরু-উচ্চ স্লিট স্কার্ট তৈরি করেছেন। তাঁর চুল কার্ল এবং ন্যূনতম মেক-আপ দ্বারা নিজেকে সাজিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

ভিডিওটি শেয়ার করে অভিনেত্রী বলেছেন, “শীত না গ্রীষ্ম? বর্ষা!” আর তাঁর ছবি প্রকাশ্যে আসা মানেই তা নিয়ে নেটিজেনদের ট্রোলিং শুরু হবে তা বলাই বাহুল্য! স্বাভাবিকভাবেই তাঁর এই ভিডিওটি দেখে নেটিজেনরা হুঁশ হারিয়েছেন। একজন ব্যবহারকারী তাঁর এই পোস্টটির নিচে মন্তব্যে করে লিখেছেন, “কিছু তো ছেড়ে দিন, মনে হচ্ছে সে মেট গালায় না যাওয়া পর্যন্ত বিশ্রাম নেবে না।” অন্য একজন নেটিজেন উরফিকে পরামর্শ দিয়ে বলেছেন, “এর থেকে মাছ ধরার জাল লাগানো ভাল ছিল।”

Related Articles