×
বিনোদন

নেটদুনিয়ায় মুক্তি পেল Ullu র সবচেয়ে বোল্ট ওয়েব সিরিজ, ভুল করেও দেখবেন না পরিবারের সামনে

বিজ্ঞাপন

এবার মা ও মেয়ে, দুই জা। মেয়ে দাঁড়িয়ে থেকে তাঁর মায়ের সঙ্গেই নিজের দেওরের বিয়ে দিয়েছেন। কি অবাক হচ্ছেন, না বাস্তবে নয়, একটি ওয়েবসিরিজের কথা আলোচনা করছি। কোন ওয়েবসিরিজ, জানতে হলে পুরো প্রতিবেদনটি নজরবন্দী করতে হবে। বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের সঙ্গে সঙ্গে গ্ল্যামার ইন্ডাস্ট্রির নতুন সংযোজন ওয়েব সিরিজ (Web Series)। এখন ওয়েবসিরিজের জমাজমাটি পারফরম্যান্সে বুঁদ আট থেকে অষ্টাদশী। বিশেষ করে এই ওয়েব সিরিজগুলিতে যেরকম দৃশ্য দেখানো হয় তা সিনেমা বা ধারাবাহিক কোনোটাতেই তেমন প্রযোজ্য নয়। তাই এখন এইসব রসময় দৃশ্যের জন্যই ওয়েবসিরিজ গুলিতে বেশি ঝুঁকছে মানুষ। আসলে প্রজন্মের সঙ্গে খাপ খাইয়ে চলতে গিয়ে মানুষ এখন ইন্টারনেটের উপর বেশি নির্ভরশীল হয়ে পড়ছে।

বিজ্ঞাপন

আর এখন মার্কেটে ট্রেন্ডিং অ্যাডাল্ট ছবিগুলি। ডিজিটাল মার্কেটে এর খুব জনপ্রিয়তা। বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব প্লাটফর্ম, যেমন উল্লু (Ullu), প্রাইম শট (Prime Shot), কোকু (Coku) ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো নতুন নতুন ওয়েব সিরিজ রিলিজ করছে, এবং যৌনতায় ভরা এই ওয়েব সিরিজগুলোর প্রেমে পড়ে যাচ্ছেন মানুষ। প্রায় লাখ লাখ মানুষ এখন এই জনপ্রিয় ওয়েব প্লাটফর্মগুলির একনিষ্ঠ ভক্ত। এখন মার্কেটে ভাইরাল হচ্ছে, মিষ্টি বাসু (Misti Basu) ও প্রিয়া গামড়ে (Priya Gamre) তার একত্রিত ওয়েবসিরিজটি। হ্যাঁ, বর্তমানে তাঁদের একত্রিত আগুন ধরানো পারফরম্যান্স পাবলিকের মুখে মুখে ঘুরছে। উল্লুর ‘মা দেভারানি বেটি জ্যাঠানি’ (Maa Devarani Beti Jethani) ওয়েবসিরিজে এই দুই নায়িকার ভূমিকাই জবরদস্ত।

তবে এই সিরিজের প্রথমাংশের কথাই বলছি, খোলামেলা পোশাক এবং যৌন আবেদনভরা শরীরী হিল্লোলে দুজনকেই দেখা গিয়েছিল বহুবার। তবে গল্পটি বেশ নতুনত্ব ও অন্যরকম। গল্পে মিষ্টির যেখানে বিয়ে হয়, তাঁর মা অর্থাৎ সরলা ঠিক সেই বাড়িরই ছোট ছেলের সঙ্গেই অবৈধ সম্পর্ক তৈরী করে। একসময় সব জানাজানি হয়ে যায়। সিরিজের দ্বিতীয় পর্বে যদিও দেখা গিয়েছে, জাহ্নবী অর্থাৎ মিষ্টি তাঁদের সম্পর্ক মেনে নেয়। এমনকী তিনি তাঁর দেওরের সঙ্গে নিজের মায়ের দাঁড়িয়ে থেকে বিয়ে দেয়।

তবে শর্ত হচ্ছে শশুর বাড়িতে মা-মেয়ের কোনো সম্পর্ক থাকবে না, দেবরনি-জ্যাঠানির যেমন সম্পর্ক হয়, ঠিক তেমনই থাকবে। তারপরে কি হবে? সেটি দেখার জন্যে অবশ্যই ‘মা দেবরানি বেটি জ্যাঠানি’ সিরিজটি ওটি অবশ্যই দেখতে হবে। গত ১৮ই মার্চ দুটি এপিসোডের এই সিরিজটি রিলিজ হয়েছিল। তখন থেকে এখনো পর্যন্ত চরম জনপ্রিয়তা কামাচ্ছে এই ওয়েব সিরিজটি। মিষ্টি ও প্রিয়া কার্যত লজ্জার সব বাঁধ ভেঙে দিয়েছে। তবে এই সিরিজটি দেখার জন্যে উল্লুর সাবস্ক্রিপশন করতে হবে।

Related Articles