×
বিনোদন

যৌনতায় ভরা উল্লুর ‘দুনালি ২’ ওয়েব সিরিজ, ভুল করেও দেখবেন না পরিবারের সামনে

বিজ্ঞাপন

এসে গেছে মার্কেটে নতুন ওয়েবসিরিজ ‘দুনালি 2’, যেখানে একেকটি দৃশ্য সাহসিকতার সব বাঁধ ভেঙেছে। বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন ওয়েব সিরিজ। আর ওয়েব সিরিজ মানেই রসালো দৃশ্যের একাধিক সংমিশ্রণ।আসলে প্রযুক্তি এবং নতুন প্রজন্মের কথা মাথায় রেখে, বা নেটিজেনরা কি দেখতে ভালবাসেন সেই কথা মাথায় রেখেই সব বিনোদন জগতের নির্মাতারা তাঁদের প্রজেক্ট গুলির পরিকল্পনা করে থাকেন। প্রত্যেকেই বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ দেখতে ভালবাসেন।

বিজ্ঞাপন

এমনকী কোনো কোনো বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার ওয়েব সিরিজ রীতিমতন টেক্কা দেয় বড় বাজেটের সিনেমা গুলিকেও। আসলে করোনা সময় থেকেই সোশ্যাল মিডিয়া বা ডিজিটাল মিডিয়ার উপর বেশি ঝুঁকছে সাধারণ মানুষ। আর সেই কারণেই যুগের সঙ্গে তাল মিলিয়ে একাধিক প্ল্যাটফর্ম এমন কিছু ওয়েবসিরিজ বানানো হচ্ছে যা দেখে সেই প্লাটফর্মের জনপ্রিয়তা দিনের পর দিন বেড়েই চলছে। আর এখন মার্কেটে বেশি জনপ্রিয় অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিনই কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। আর এইসব ওয়েব সিরিজ এক্কেবারে যৌনতায় ভরা। আর এগুলিই এখন চোখ টানছে নেটিজেনদের, সঙ্গে ভাইরালও হচ্ছে এইসব ওয়েবসিরিজের কিছু কিছু ঝলক। সম্প্রতি যৌনতায় ভরা আরও একটি ওয়েব সিরিজ রিলিজ করেছে, যা দেখে নেটপাড়া একেবারে যৌনতায় মজেছেন। কিছু দিন জনপ্রিয় ওয়েব সিরিজ প্ল্যাটফর্ম উল্লুতে রিলিজ করেছে ‘দুনালি ২’ (Dunali 2)। আর এই ওয়েবসিরিজটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে একেবারে ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। এই ওয়েব সিরিজের প্রতিমুহূর্তে রয়েছে রগরগে যৌনতা।

গল্পের মূল চরিত্র সমীরের যৌনাঙ্গের সংখ্যা দুটি। সেই নিয়েই কাহানি এগিয়ে যায়। সমীর একাধিক মহিলার সঙ্গে বেড শেয়ার করেন। বেশিরভাগ দৃশ্যই লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছে। এই ওয়েব সিরিজ উল্লুতে রিলিজ করলেও বেশকিছু অনলাইন ওয়েবসাইটে ইতিমধ্যেই তা লিক হয়ে গিয়েছে। আসলে আজকাল কোনো সিনেমা বা ওয়েব সিরিজ মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই তা বিনামূল্যে ডাউনলোড করে ফেলছে নেটিজেনরা।

Related Articles