×
বিনোদন

সুখবর! প্রথমবার বড় পর্দায় একসাথে জিৎ ও প্রসেনজিৎ, রইল বিস্তারিত

বিজ্ঞাপন

খুব শীঘ্রই একইসঙ্গে বড় পর্দা কাঁপাতে আসছেন প্রসেনজিৎ এবং জিৎ, কবে? তা নিজেই জানালেন সুপারস্টাররা। আজ মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) অভিনীত ফিল্ম ‘আয় খুকু আয়’ (Aay Khuku Aay)। এই ফিল্মটি প্রযোজনা করেছেন জিৎ (Jeet)। এই ফিল্মের গান ও ট্রেলার ইতিমধ্যেই সাড়া ফেলেছে দর্শকদের মধ্যে। আর ফিল্মের স্বার্থে নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দিতিপ্রিয়া একাধিক জায়গায় ছবির প্রমোশন সেরেছেন।

বিজ্ঞাপন

কখনও তিনি ছবির প্রমোশনে ময়দানের পাশে দাঁড়িয়ে ফুচকা খেয়েছেন, আবার কখনো ‘দিদি নং ওয়ান’এর (Didi No One) মঞ্চে এসে মঞ্চ মাতিয়েছেন। ছবিটি নির্মিত হয়েছে মূলতঃ বাবা-মেয়ের কাহিনীর উপর ভিত্তি করে, বাবা হয়ে তাঁর মেয়েকে ছোটবেলা থেকেই মা-বাবার মতন সমান ভালোবাসা দিয়ে বড় করেছেন। এবং মেয়েকে সমাজের খারাপ ইঙ্গিতের হাত দিয়ে কিভাবে রক্ষা করেছেন সেই নিয়েই এই ছবির গল্প। আর ছবির ট্রেলার দেখেই দর্শক নস্টালজিয়ায় ভেসে গিয়েছেন।

এবার প্রচারের শেষবেলায় এসে প্রসেনজিৎ এবং জিৎ দুজনেই সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে লাইভে এলেন, দর্শকদের দিলেন আরেক চমকপ্রদ খবর। বুধবার ফেসবুক লাইভে এসে প্রসেনজিৎ ও জিৎ, দর্শকদের একাধিক প্রশ্নের উত্তর দিলেন। একজন তাঁদের কে জিজ্ঞাসা করলে, যে দুই তারকাকে কবে একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে! তখন জিৎ জানালেন, খুব শীঘ্রই তাঁদের দুজনকে একসঙ্গে বড় পর্দায় দেখতে পারবেন। ইতিমধ্যেই অনেকগুলি চিত্রনাট্য ও গল্প শুনেছেন জিৎ। তবে তার মধ্যে কয়েকটি গল্প তাঁর ভালো লেগেছে তাঁর।

তাই কথাবার্তা চূড়ান্ত হলেই দর্শকদের সুখবর দেবেন নায়ক। প্রসেনজিৎ-ও জিৎ-এর কথায় সায় দিলেন। তিনি জানালেন, সবকিছু ঠিকঠাক হলে খুব শীঘ্রই একসঙ্গে বড় পর্দায় আসতে চলেছেন তাঁরা। তবে সেই ফিল্মের প্রযোজকের ভূমিকাতে থাকবেন জিৎই। তবে আপাতত তাঁরা দুজনেই তাকিয়ে ‘আয় খুকু আয়’ ফিল্মের সফলতার উপর। সাম্প্রতিক কালে বাংলার দুই ব্লকবাস্টার ‘অপরাজিত’ (Aparajita) এবং ‘বেলাশুরু’কে (Belashuru) টেক্কা দিতে পারবে কিনা বাবা-মেয়ের এই জুটি এবার সেটাই দেখার।

Related Articles