×
বিনোদন

স্লিভলেস পোশাকে হট লুকে অনুগামীদের নজর কাড়লেন অভিনেত্রী তৃণা সাহা, রইল ভিডিও

বিজ্ঞাপন

ফের রহস্যময়ী লুক নিয়ে হাজির টলিউডের অন্যতম টেলি ডিভা তৃণা সাহা (Trina Saha)। রূপে তো তিনি অপ্সরা, ফিগার তাঁর খাসা, গুনে তিনি অসম্ভব প্রতিভাবান। হ্যাঁ, তিনিই হলেন টলিউডের গুনগুন রানী। এই নায়িকার উন্নতি যেন এখন শীর্ষে। শুধু ধারাবাহিক নয়, সোশ্যাল মিডিয়া বলুন বা কোনও বিপণনী সংস্থার বিজ্ঞাপন বলুন সবেতেই এই নায়িকা নিজের সৌন্দর্য্যের ঝড় তোলেন। বিয়েও হয়ে গেল দুটি বছর হতে চলল।

বিজ্ঞাপন

তাঁর স্বামীটি আবার টলিপাড়ার হার্টথ্রব নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তবে যাই বলুন না কেন, দুটিতে আছে বেশ। ঘর এবং বাহির একসঙ্গে সামলাচ্ছেন। যাই হোক, সোশ্যাল মিডিয়ায় তৃণার সক্রিয়তা নিয়ে কিছু বলার নেই। কখনো তিনি শ্যুটিং সেটেই নাচের হিল্লোল তুলছেন। সঙ্গে আবার কখনও বরের সঙ্গেই রিলে ভাসছেন নায়িকা। সম্প্রতি, ফের নিজের লাস্যময়ী শরীরী যাদুতে নিজের ফিগারের ঝড় তুললেন নায়িকা।

একটি রিল ভিডিওতে, শুধুই নিজের শরীরী ভাবভঙ্গিমা খেলাচ্ছেন নায়িকা। তাঁর পরনে রয়েছে একটি নীল ডিপ নেক হাই গাউন, পেছনটা হাফ খোলা। সঙ্গে খোলা চুল, মানানসই মেক-আপে নিজেকে সাজালেন। যেন অপরুপা, সঙ্গে মিউজিকের সাথে তাঁর বোল্ড অবতরণ সত্যিই নজর কেড়ে নিল সবার। দূর্দান্ত পোজের সঙ্গে সাপের মতো এঁকেবেঁকে চললেন নায়িকা। নায়িকার এই অসাধারন লুক দেখে যে কেউ ভিরমি খেতে বাধ্য।

টানটান ফিগারের সঙ্গে রহস্যময়ী তাঁর লুক, এই দেখে যেকোনো মানুষই ভিরমি খেতে বাধ্য। টলিউডের একটি বিশেষ পরিচিত মুখ তৃণা সাহার। বর্তমানে তিনি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’র নায়িকা। সেখানেও তাঁর অভিনয় বেশ প্রশংসিত। ধারাবাহিকে তিনি এক পুত্র সন্তানের মাও। যাই হোক, গত বছর ফেব্রুয়ারি ৪ তারিখ বিয়ে হয়েছে তাঁর, তাঁর স্বামীকে তো সবাই চেনেনই। টলিউডের এক্কেবারে হার্টথ্রব জুটি নীল-তৃণা।সম্প্রতি এই ছবি গুলি নায়িকা তাঁর ইনস্টাগ্রামে এঁটেছেন, যেখানে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles