×
বিনোদন

পিঠ খোলা পোশাকে উন্মুক্ত নাভি, হট লুকে অনুগামীদের নজর কাড়লেন অভিনেত্রী তৃণা

বিজ্ঞাপন

‘খোকাবাবু’ (Khokababu) ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে গ্ল্যামার জগতে পা রেখে বর্তমানে ‘খড়কুটো’ (Khorkuto) ধারাবাহিকের মাধ্যমে অতি সহজেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তৃণা সাহা (Trina Saha)। বেশ অল্প সময়ের মধ্যে নিজের জনপ্রিয়তাকে সারা বাংলায় ছড়িয়ে দিতে সক্ষম হয়েছেন তৃণা। বিশেষ করে, ‘খড়কুটো’ ধারাবাহিকের গুনগুন চরিত্রে অসাধারণ অভিনয় করে আজ সকলের চোখের মনি হয়ে উঠেছেন তিনি। তবে পর্দার বাইরেও দর্শক মহলে সমান জনপ্রিয় অভিনেত্রী। তাইতো সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই চর্চায় উঠে আসেন তিনি। সম্প্রতি, এবারে লাল রংঙের ওয়েস্টার্ন ড্রেস পরে কিলার লুক দিয়ে পুরুষ হৃদয়ে আগুন ধরালেন তৃণা।

বিজ্ঞাপন

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী। নিজের ভক্তদের জন্য হামেশাই বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। আর সবচেয়ে বেশি তিনি বিভিন্ন রিল ভিডিও করে শেয়ার করে থাকেন। যেগুলি ভাইরাল হতে বেশি সময় নেয় না। সম্প্রতি, এবারো তার অন্যথা হলো না। গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে তাঁর একটি নতুন রিল ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by SVF Brands (@svfbrands)

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, তিনি পরে রয়েছেন একটি লাল রঙের ওয়েস্টার্ন ড্রেস এবং তার সঙ্গে ছিল মানানসই সাজ। হালকা নুড মেকআপ সেই সঙ্গে পোশাকের সঙ্গে ম্যাচিং করে পরেছেন জাঙ্ক জুয়েলারি। কানে বড় ইয়ার রিং ও মিডিল পার্টেট করে বাঁধা চুল। তাঁর পোশাকের মধ্যে থেকে স্পষ্টই উন্মুক্ত রয়েছে নাভি। এরকম সাহসী পোশাকে ধরা দিয়ে কখনো বা দুই হাত কোমরে দিয়ে আবার কখনো বা এক হাত কাঁধে রেখে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতে ব্যস্ত অভিনেত্রী। বলাই বাহুল্য তাঁর সৌন্দর্য থেকে হট লুক বেজায় পছন্দ করেছেন দর্শকেরা।

ভিডিওটি তৃণা সাহা তাঁর নিজস্ব ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করতে ভাইরাল হয়েছে দ্রুতগতিতে। আর শেয়ার করার সময় তিনি ক্যাপশনে দিয়েছিলেন একটি হার্টের ইমোজি। ইতিমধ্যে ভিডিওটি পৌঁছে গিয়েছে প্রায় ৬০ হাজারের বেশি মানুষের কাছে, সেই সঙ্গে ভিডিওটি পছন্দ করেছেন ১২ হাজারের বেশি মানুষ। এছাড়া তাঁর কমেন্ট বক্সে লক্ষ্য করা গেল শত শত মানুষের প্রশংসা মূলক মন্তব্যের বন্যা। সেখানে কেউ বলেছেন, ‘হট এন্ড সেক্সি’, আবার অন্য একজন দিয়েছেন, ‘ লাভ ইমোজি’। এছাড়াও কমেন্ট সেকশনের মধ্যে সবচেয়ে বেশী চোখে পড়েছে তৃণার স্বামী নীল ভট্টাচার্যের (Neel Bhattacharya) মন্তব্য। নীল সেখানে বলেছেন,’ওয়াও সুপার্ব।’ এর থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে নীল এবং নেটিজেনরা কত ভালোবাসেন তাঁকে।

Related Articles