×
বিনোদন

শাড়ি পরে সিদ্ধার্থ মালহোত্রার সাথে তুমুল রোমান্স অভিনেত্রী তৃণা সাহার, রইল ভিডিও

বিজ্ঞাপন

সেকি কাণ্ড! গুনগুন টলিউড ছেড়ে সিধে বলিউডে চলে গেলেন। তাও আবার সেখানে গিয়েও চুটিয়ে রোমান্স করতে ব্যস্ত! কার সঙ্গে জানেন? অবশ্যই নীলের সঙ্গে নয়। বরকে ছেড়ে হঠাৎ হল কি, তৃণার (Trina Saha)। তাহলে কি বলিউডে কোনো প্রজেক্ট এ হাত দিলেন নায়িকা। মাত্র কয়েক বছর অভিনয় দুনিয়ায় পা রেখেছেন তিনি, তার মধ্যেই এত উন্নতি তাঁর! ব্যাপারটা ঠিক কি! সম্প্রতি, গুনগুন ওরফে তৃণা সাহা ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেছেন।

বিজ্ঞাপন

যেখানে তাঁকে স্ক্রিন শেয়ার করতে দেখা গেল, বলিউড ‘শেরশাহ’ সিদ্ধার্থ মালহোত্রার (Siddharth Malhotra) সঙ্গে। এরকম একজন ব্র্যান্ডেড নায়কের সঙ্গে ‘ইশক ওয়ালা লাভ’ (Ishq wala love) এ ভেসে গেলেন তৃণা। এক্কেবারে নিজেকে ট্রেডিশনাল পোশাকে সাজিয়ে সুন্দর করে সেজে নায়কের সঙ্গে রোমান্টিক মুডে ধরা দিলেন তৃণা।

সিদ্ধার্থের বলিউড ডেবিউ ফিল্ম ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ (Student Of the year) ছবির ‘ইশক ওয়ালা লাভ’ গানের তালে মাতলেন সিদ্ধার্থ এবং তৃণা। ওহ, কি রোমান্স তাঁদের। যেন ছবির আলিয়া ভাট (Alia Bhatt) রূপে ধরা দিলেন টলিপাড়ার গুনগুন। সিদ্ধার্থ তাঁকে কোনও সময়ে বাহুতে আঁটিয়ে নিচ্ছেন আবার কোনও সময় গুনগুনের সামনে হাঁটু গেড়ে বসে রোমান্টিক বার্তা দিচ্ছেন।

কি বিশ্বাস হচ্ছে না তো দেখে নিন আমাদের প্রতিবেদনের মাধ্যমে সিদ্ধার্থ-তৃণার এই রোমান্টিক ভিডিওটি এক্ষুনি। তাহলে কি গুনগুন বলিউডে পা রাখলেন। আসলে তা একদমই নয়, আমাদের টলি কন্যা নিজের বিনোদন মহলেই আছেন। সম্প্রতি, ‘Josh’ নামে একটি ভিডিও অ্যাপের ‘প্রচারাভিযানে সামিল হয়েছিলেন গুনগুন, সেখানে একটি গান তৈরি হয় আর সেই গানের মুখ্য মুখে থাকেন সিদ্ধার্থ।

আর বিখ্যাত কন্টেন্ট ক্রিয়েটাররা এই গানের আরেকটি অংশ, সেখানেই গুনগুনকে ডাকা হয়েছিল। এই গানটির শুটিংয়ের জন্যে।আর গুনগুন যেহেতু বাংলার হয়ে প্রতিনিধিত্ব করেছেন তাই সে সম্পূর্ন বাঙালি সেজেই ধরা দিয়েছিলেন। এদিকে গুনগুনের এই ভিডিও দেখে তো তাঁর স্বামী নীল ভট্টাচার্য একেবারে রেগে আগুন। সে মন্তব্যে বক্সে গিয়ে লিখেই ফেললেন, ‘আমি চললাম ক্যাটরিনার কাছে, আমার জন্যে তো আর সময় নেই।’ তৃণার এই ভিডিওটি ইতিমধ্যেই কয়েক লাখ পছন্দের সংখ্যা অতিক্রম করেছে।

Related Articles