×
বিনোদন

হট লুকে অনুগামীদের রাতের ঘুম কাড়লেন ববিতা বৌদি, রইল ছবি

বিজ্ঞাপন

খুব অল্প সময়ের মধ্যেই মুম্বাইয়ের গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের নাম পাকাপোক্ত করে নিয়েছেন বঙ্গ তানায়া ত্রিধা চৌধুরী (Tridha Choudhuary)। টলি ইন্ডাস্ট্রিতে মাত্র তিনটে বাংলা ছবি করার পরেই তেলেগু ইন্ডাস্ট্রিতে পা রাখেন ত্রিধা। এরপর বলিউডের ছোটপর্দা হোক বা ওটিটি প্ল্যাটফর্ম সবেতেই বাজিমাত করে চলেছেন তিনি। তবে মাঝেমধ্যেই এই বাঙালি কন্যার শরীরী জাদুতে কাপে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি, এবারও নেট দুনিয়ায় বেশ কয়েকটি সাহসী ছবি দেখা মিলেছে ‘আশ্রম’ খ্যাত অভিনেত্রী ত্রিধা চৌধুরীর।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যকটিভ ত্রিধা। প্রায়শই নিজের নিত্যনতুন ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী। এদিন একটি ছবিতে মাল্টি কালারের পোশাক পরে ধরা দিয়েছেন তিনি। পোশাকটি ছিল অফ শোল্ডার এবং ডিপ নেক। ফলে পোশাকের মধ্য দিয়ে স্পষ্টই দৃশ্যমান ছিল তার ক্লিভেজ। এছাড়াও এই পোশাকের সঙ্গে কোমরে একটি কালো রঙের বেল্ট পরেছিলেন তিনি, সঙ্গে নি লেন্থ পোশাকটির সাথে কালো স্টিলেটো সম্পন্ন করেছে ত্রিধার সাজ।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

এই ছবির পাশাপাশি আরেকটি ছবিতে ত্রিধার পরনে লক্ষ্য করা গিয়েছে হালকা গোলাপি রঙের নিলেন্থ হাই-থাই স্লিটেড গ্রাউন। আর এই গ্রাউনটি ছিল ফ্লোরাল প্রিন্টেট এবং গ্রাউন্ডটি হল্টারনেক বিশিষ্ট হওয়ার ফলে উন্মুক্ত রয়েছে ত্রিধার স্তনের বেশ কিছুটা অংশ। এছাড়াও এই পোশাকের সঙ্গে ত্রিধার সাজ ছিল বেশ হালকা। কানে রয়েছে লাল রঙের রাউন্ড শেপ ইয়ারিং এবং এক পায়ে রয়েছে শেল অ্যাঙ্কলেট। ছবিটি একটি সুইমিং পুলের নীল জলের ধারে দাঁড়িয়েই তুলেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

উল্লেখ্য, প্রকাশ ঝা (Prakash Jha) নির্মিত ওয়েব সিরিজ ‘আশ্রম থ্রি’ (Aashram 3) এ ববি দেওল (Bobby Deol) এর সাথে অভিনয় করেছেন ত্রিধা চৌধুরী। যেখানে তাঁর চরিত্রের নাম ববিতা। যদিও বা ত্রিধা ছাড়াও এখানে রয়েছেন আরো এক অভিনেত্রী এষা গুপ্তা (Esha Gupta)। তবে আশ্রম থ্রি ওয়েব সিরিজে এশা ও ত্রিধার মধ্যে বোল্ড লড়াই চললেও গত দুটি সিজনে নিজে একাই মাতিয়ে রেখেছেন ত্রিধা। এছাড়াও অতি শীঘ্রই বলিউড ডেবিউ হতে চলেছে ত্রিধার। রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে ‘শমসেরা’ (Shamshera) ছবিতে দেখা মিলবে এই অভিনেত্রীর।

Related Articles