×
বিনোদন

‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে এসে ঋতুপর্ণার সাথে শুটিংয়ের কিছু মজার গল্প শোনালেন প্রসেনজিৎ, রইল ভিডিও

বিজ্ঞাপন

বেশ অনেক বছর পর আবারও একই সাথে একে অপরের ব্যাপারে খোলা খুলি কথা বললেন টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং সুন্দরী অভিনেত্রী তথা বাংলা সিনেমা জগতের আরও এক অসামান্য শিল্পী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituporna Sengupta)। নেশন্যাল টেলিভিশনে একে অপরের ব্যাপারে সমস্ত সত্যি কথা ফাঁস করলেন। এই সব কথা শুনে পরিচালক ও অভিনেতা জিৎ (Jeet) অবাক সাথে হাসতে হাসতে চোখ মুখ করে ফেলেছে লাল। কী জানতে মন চাইছে তো! এক সময়ের গোল্ডেন জুটি প্রসেনজিৎ – ঋতুপর্ণা একে অপরের ব্যাপারে কী বললো?

বিজ্ঞাপন

স্টার জলসার অতি চর্চিত এবং আলোচিত রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’ (Ismart Jodi) চলে এসেছে তার অন্তিম পর্বে। ইতিমধ্যে শোয়ে দেখা গেছে নতুন জুটির এন্ট্রি। তারপরে টেলিভিশনের পর্দায় দেখতে পাওয়া যায় যে সকল জুটি তাদের সাথে আমাদের রিয়েল জুটিরা গেম কম্পিট করছে। সেই সপ্তাহের চমক ছিলো সিনেমা জগতের এই সময়ের, অতীতের এবং বর্তমানেও দর্শকদের প্রিয় জুটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত।

আমরা দেখতে পেয়েছি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কী কী করতেন সে সকল কিছুই সকলের সামনে প্রকাশ করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা। এরপরে জানতে পারা গেছে নিজেস্বও কিছু কারণের জন্যেই তারা একসাথে সিনেমা করেননি। তারপরে ২০১৫ সালে ‘প্রাক্তন’ (Praktan) সিনেমার হাত ধরে আবার এই হিট জুটি কী ভাবে ফিরে এলো। আরো জানা যায় ফোট শুট করার সময় অভিনেত্রী ঘুমিয়ে পড়তেন।

এবার নতুন প্রোমোতে দেখা যাচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলছেন অভিনেত্রী কী ভাবে ডিরেক্টরদের হ্যান্ডেল করতেন। ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে বুম্বা দা বলছেন, ‘ এক দিনে আমার কাছে চার জন ডিরেক্টর এসে বলেন ঋতু আমাকে ৯ থেকে জুন মাসের ১৪ অব্দি সময় দিয়েছে তুই একটু ম্যানেজ কর। তারপরে শেষের জন যখন আমার কাছে ডেট চাইতে এসে জানায় ঋতু সময় দিয়েছে তখন আমি নিজেই বলি কবে? ৯ থেকে জুন মাসের ১৪ তারিখ তাইতো।’

Related Articles