×
বিনোদন

‘জিৎ শুধু ঝামেলা করে’! সুপার সিঙ্গারের মঞ্চে বিস্ফোরক দেব, রইল ভিডিও

বিজ্ঞাপন

সেকি মঞ্চের মধ্যেই ঝগড়া জুড়ে দিলেন দেব এবং জিত, আর সেটি এসে সামাল দিলেন কে জানেন খোদ মাধুরী দীক্ষিত। হ্যাঁ, সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।স্টার জলসার অন্যতম একটি জনপ্রিয় রিয়েলিটি শো ছিল ‘সুপার সিঙ্গার’ (Super Singer)। যার সম্প্রচার মাস কয়েক আগেই শেষ হয়েছে। বাংলার কোণে কোণে থেকে উঠে এসেছিল সব নিখুঁত প্রতিভার অধিকারীরা।

বিজ্ঞাপন

যাদের সুন্দর পারফরম্যান্সে এই শোয়ের জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছিল। এই শোয়ের আকর্ষণীয় দিক ছিল, বাংলা এবং হিন্দির খ্যাতনামা বিচারকদের আকর্ষণীয় পারফরম্যান্স। তাঁদের বিচারে এই শো আরও আকর্ষণীয় হয়ে উঠেছিল। বিশেষ করে সুপার সিঙ্গারের শেষ গ্র্যান্ড ফিনালের অনুষ্ঠান এক্কেবারে জমে গিয়েছিল, ওইদিন বলিউডের সব খ্যাতনামা সেলিব্রিটিরা এসে মঞ্চকে এক্কেবারে আলোকিত করে গিয়েছিল।

এবার সেই দিনের একটি ভিডিও সম্প্রতি নেট দুনিয়ায় বেশ ভাইরাল হতে দেখা গেল, আসলে ওইদিন বলিউডের পাশাপাশি একেকজন টলিউড সুপারস্টারেরও দেখা মিলেছিল। ছিলেন জিৎ (Jeet) এবং দেব (Dev) দুই টলি সুপারস্টার। এবার তাঁদেরকেই এই জনপ্রিয় রিয়েলিটি শোয়ের মঞ্চে একে অপরের সঙ্গে ঝামেলায় জড়াতে দেখা গেল। সেদিন ‘সুপার সিঙ্গার’ এর মঞ্চে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী ডান্সিং ডিভা মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। সেখানেই উপস্থিত ছিলেন দেব এবং জিৎ।

তাঁদের সঙ্গেই একবার সঞ্চালক হিসেবে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল টলিউড অভিনেতা যীশু সেনগুপ্তকে। সেখানেই বিচারক সোনু নিগম (Sonu Nigam) এবং গায়িকা কৌশিকী চক্রবর্তীর (Kaushiki Chakraborty) সামনে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন দুই অভিনেতা। আর শেষমেশ ঝগড়া সামাল দেন স্বয়ং মাধুরী দীক্ষিত। শুধু তাই নয়, দুজনের সঙ্গেই নাচের সিদ্ধান্ত নেন নায়িকা। তবে এটি নিছকই দর্শকদের বিনোদন দেওয়ার একটি স্ক্রিপ্টেড ছক। নেটিজেনরাও তাই মনে করেছেন, তাঁরা বলছেন শুধুমাত্র আনন্দ দান করার জন্যই বোধহয় আগে থেকেই তৈরি করে পরিবেশন করা হয়েছে এই নকল তর্কাতর্কির দৃশ্য। পাশাপাশি মাধুরী দীক্ষিতের সঙ্গে দুই সুপারস্টারের নাচ দারুন উপভোগ করেছেন অনুগামীরা।

Related Articles