×
বিনোদন

টাকার জন্যই পৃথা বিয়ে করেছেন বুড়ো সুদীপকে! ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে আম-জনতার প্রশ্নের মুখে অভিনেতা

বিজ্ঞাপন

‘শ্রীময়ী’ (Sreemoyee) ধারাবাহিকের মত বাস্তবেও অনিন্দ্য সেনগুপ্তের দ্বিতীয় বিয়ে। কেবল দুটো বিয়ে না সিরিয়ালের গল্পের মত প্রথম স্ত্রীকে ডিভোর্স দেওয়ার পরে অল্প বয়সী একজনকে বিয়ে করেছেন। অনিন্দ্য অর্থাৎ সুদীপ মুখোপাধ্যায়ের (Sudip Mukherjee) দ্বিতীয় স্ত্রী পৃথা (Preetha Chakraborty) বয়সে অনেকটা ছোট তার থেকে। এই জন্যে দর্শকদের থেকে শুনতে হয় অনেক কটাক্ষ। সমস্ত অরুচিকর কথার জবাব দিলেন এই তারকা জুটি। উত্তর শুনলে অবাক হবেন।

বিজ্ঞাপন

সুদীপ মুখোপাধ্যায় টেলিভিশন জগতের একজন অতিপরিচিত এবং প্রতিভা সম্পন্ন অভিনেতা। তার সুনাম রয়েছে সর্বত্র। তবে ‘শ্রীময়ী’ ধারাবাহিকের পরে দর্শক মহলে অভিনেতার ব্যাডবয় ইমেজ তো আছেই, ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে যেন সেটাই ফুটে উঠল এবারে।টেলিভিশনের পর্দার আদর্শ স্বামী না হলেও বাস্তবে কিন্তু ‘পত্নীনিষ্ঠ ভদ্রলোক’ সুদীপ মুখোপাধ্যায়। দর্শকদের আদালতে দাড়িয়েছিলেন সুদীপ – পৃথা। সোশ্যাল মিডিয়ায় তাদের নিয়ে করা মন্তব্য এবং প্রশ্ন গুলো সঞ্চালক জিৎ (Jeet) শোনালেন।

দর্শকদের শত প্রশ্নের মধ্যে যে দুটি প্রশ্নের জবাব সুন্দর ভাবে দিলেন সুদীপ – পৃথা, শুনলে অবাক হবেন। দর্শকদের মধ্যে কিছু জন মন্তব্য করেন সুদীপ আর পৃথার সম্পর্ক বাস্তবেও ‘শ্রীময়ী’ ধরাবাহিকের অনিন্দ্য ও জুনের মতো। পুরনো স্ত্রীকে ডিভোর্স দিয়ে বিয়ে করেছেন একজন অল্পবয়সী মহিলাকে। আবার একজন বলেছেন, ‘পৃথা কি সুদীপকে টাকার জন্য বিয়ে করেছে, নাকি কোনও ভালো অল্প বয়সী ছেলে ছিল না?’

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

প্রথম প্রশ্নের উত্তরে সুদীপ – পৃথা জানান, প্রথম স্ত্রীয়ের সঙ্গে দুজনের এখনো ভালই সম্পর্ক। সুদীপ এবং তার প্রথম স্ত্রীর সন্তানকে মায়ের মতো ভালোবাসেন পৃথা। তারপরে পৃথা বলেন, সুদীপের প্রথম স্ত্রী তার খুব ভালো বন্ধু। দ্বিতীয় প্রশ্নের উত্তরে সুদীপ বেশ হেসে মজা করে বলেন, প্রথমত আমার টাকা নেই। আমি পিৎজা না খেয়ে মুড়ি খাই আর সাইকেল চালিয়ে যাতায়াত করি। তবে পৃথা জানান, টাকা থাকলেও সুদীপের টাকার প্রতি সে কোন দিনও আকৃষ্ট হয়নি।তবে এটা সত্য, সমবয়সী কারোর মধ্যে নিজের মনে মানুষ খুঁজে পাননি তিনি।

Related Articles