×
বিনোদন

সমস্ত মান-অভিমান ভুলে ফের কাছাকাছি বনি-কৌশানি, জন্মদিনে দিলেন বড় সুখবর

বিজ্ঞাপন

সম্পর্কে ঘুন ধরেছে নাকি বনি – কৌশানির প্রেমে লেগেছে নতুন রঙ। বেশ কিছুদিন ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে যেমন শোনা যাচ্ছে নতুন প্রেমের সম্পর্কের কথা তেমনি পাল্লা দিয়ে ঘটছে বিচ্ছেদেও। এই টানা পড়নের মাঝে উঠে এসেছিল বনি – কৌশানির সম্পর্কের অবনতির কথা। তাদের সম্পর্ক নিয়ে অনেকেই অনেক কথা বলেছেন এবং লেখালেখিও হয়েছে। কানাঘুষো শোনা যাচ্ছিল এই বছরে ভাঙতে চলেছে তাদের সম্পর্ক। তবে সকলকে চমকে দিয়ে তাদের সম্পর্কে নতুন অধ্যায়ের কথা জানালো বনি এবং কৌশানি।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

রোহন – সৃজলার সম্পর্কের ভাঙনের পরে প্রেমে ব্যর্থ পল্লবীর আত্মহত্যার কথা চর্চিত টলি পাড়ায়। এছাড়াও গুঞ্জন রয়েছে অনেক অভিনেতা ও অভিনেত্রী আলাদা হয়ে গেছে বা হতে চলেছেন। কিছুদিন আগেই শোনা যাচ্ছিল টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম রিল এবং রিয়েল লাইফ জুরি বনি- কৌশানির সম্পর্ক তলানিতে ঠেকেছে। সেই নিয়ে বেশ চিন্তায় ছিল বনি- কৌশানির ভক্তরা। এবার তাদের সম্পর্কের নতুন পর্যায় এলো সকলের সামনে।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee) এর জন্ম দিনের দিন দুর্গা মন্দিরে ফুল দিয়ে মন্দির এবং মাকে সাজাতে দেখা যায় তাকে। তারপরে দুর্গাবাড়িতে দু হাজার মানুষকে পাত পেড়ে। সেই দিন বনিকে সারা দিন দেখতে পাওয়া যায় কৌশানীর পাশে- পাশে। এরপরে রাতে পেমিকার জন্যে বড়ো পার্টি রাখেন বনি। পানীয় সহযোগে পার্টি ইনজয় করেন দুজন। কেক কাটার পর নিজেদের জীবনের নতুন অধ্যায়ের কথা জানান দুজন।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

জন্মদিনের দিন অভিনেত্রী ঘোষণা করেন যে তিনি ও বনি একটি নতুন প্রোডাকশন হাউজ লঞ্চ করেছেন। খুব শীঘ্রই তাদের প্রোডাকশন হাউজ থেকে ছবি তৈরি হবে। তাহলে স্পষ্ট যে তাদের সম্পর্কে ঘুন ধরেনি। উল্টে সম্পর্ক আরো শক্ত পক্ত হয়েছে। কোন ছবি দিয়ে কাজ শুরু হবে সে কথা বলেনি কেউ। আপাতত দুজনে একে অপরের প্রেমে মত্ত। সম্ভবত ২০২৩ এ বনি সেনগুপ্ত (Bonny Sengupta) এবং কৌশানি মুখোপাধ্যায় গাঁটছড়া বাঁধবেন একে অপরের সঙ্গে।

Related Articles