×
বিনোদন

নীল পোশাকে উন্মুক্ত পিঠ, হট লুকে অনুগামীদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী তৃণা সাহা

বিজ্ঞাপন

রূপে তিনি যাদুপরী, ফিগার তাঁর খাসা, গুনে তিনি অসম্ভব প্রতিভাবান। হ্যাঁ, তিনি টলিউডের গুনগুন রানী। কিছুদিন আগেই সিদ্ধার্থ মালহোত্রার (Sidharth Malhotra) সঙ্গে রোমান্টিকতায় মেতেছিলেন নায়িকা। তখন থেকেই শুরু হয় গুঞ্জন, তাহলে কি বলিউডের পারি দিচ্ছেন নায়িকা। তবে হ্যাঁ, পরে জানা গেল একটি ভিডিও অ্যাপ্লিকেশনের প্রজেক্টের জন্যে সিদ্ধার্থের সঙ্গে একটি গানে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন তিনি। তবে যাই বলুন না কেন, সোশ্যাল মিডিয়ার সক্রিয়তার দিক দিয়ে অভিনেত্রী তৃণা সাহার (Trina Saha) জুড়ি মেলা ভার। কখনো তাঁর সহ অভিনেত্রীদের সঙ্গে আবার কখনও বরের সঙ্গেই রিলে ভাসেন নায়িকা। সম্প্রতি, কয়েকটি ছবি তৃণা তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।যেখানে দেখা যাচ্ছে, নীল বর্ণের একটি পিঠ খোলা পোশাকে নিজেকে মুড়িয়েছেন নায়িকা, সঙ্গে খোলা চুল, হালকা মেক-আপ।

বিজ্ঞাপন

দূর্দান্ত পোজ দিলেন নায়িকা। কখনো তাঁকে লজ্জা পেতে দেখা যাচ্ছে, কখনও আবার তাঁকে অন্যমনস্ক ভাবে অন্যদিকে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে। নায়িকার এই অসাধারন লুক দেখে যে কেউ ভিরমি খেতে বাধ্য।

টানটান ফিগারের সঙ্গে রহস্যময়ী তাঁর লুক, এই দেখে যেকোনো মানুষই ভিরমি খেতে বাধ্য। টলিউডের একটি বিশেষ পরিচিত মুখ তৃণা সাহার। বর্তমানে তিনি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’র (Khorkuto) নায়িকা। সেখানেও তাঁর অভিনয় বেশ প্রশংসিত।ধারাবাহিকে হচ্ছে তিনি এখন এক পুত্র সন্তানের মাও।

যাই হোক, গত বছর ফেব্রুয়ারি ৪ তারিখ বিয়ে হয়েছে তাঁর, তাঁর স্বামীকে তো সবাই চেনেনই। টলিউডের এক্কেবারে হার্টথ্রব জুটি নীল-তৃণা।সম্প্রতি এই ছবি গুলি নায়িকা তাঁর ইনস্টাগ্রামে এঁটেছেন, যেখানে এখনো পর্যন্ত কয়েক হাজার পছন্দের সংখ্যা পৌঁছেছে।

Related Articles