×
বিনোদন

পীঠ খোলা পোশাকে ছবি পোস্ট করে মহিলাদের বার্তা দিলেন অভিনেত্রী স্বস্তিকা

বিজ্ঞাপন

মেয়েদের খোলা পিঠের পোশাক পরার বার্তা দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। টলিউডের সবথেকে সাহসী অভিনেত্রীর মধ্যে একজন হলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। যার সঙ্গে বিতর্কও ওতোপ্রতোভাবে জড়িত। ঠোঁটের ডগাতে তাঁর সবসময় সাহসী কথাবার্তা লেগেই রয়েছে যেন। সোশ্যাল মিডিয়ায় তাঁর দারুণ প্রভাব, নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয়। কিন্তু নায়িকা চুপ করে নয়, সঠিক জবাব দিয়ে বরাবরই সংবাদের শিরোনাম বনে যান। সেই কারণেই অভিনয়ের থেকেও উচিত জবাবের জন্যে খ্যাত তিনি।

বিজ্ঞাপন

ফিগার নয় তাঁর ছিপছিপা, কারভি ফিগারেও বাজিমাত করছেন অভিনেত্রী। তিনি ফ্যাশনের দিকে দিয়ে ধরা ছোঁয়ার বাইরে। তবে তা সত্ত্বেও যে পোশাকে তিন স্বাচ্ছন্দ্য বোধ করেন সেই পোশাকের দরুন তাঁর কটাক্ষ শুনতে হলেও সেই পোশাক পরা তিনি কখনোই থামাননি। এবার সমস্ত নারীদেরকে তিনি খোলা পিঠের পোশাক পরার বার্তা দিলেন। তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে, যেখানে তিনি জানিয়েছেন, যে যেমনভাবে চায় ঠিক তেমনভাবেই পোশাক পরা উচিত সবার। পোশাক পরার ক্ষেত্রে স্বাধীনতা খুবই গুরুত্বপূর্ণ।

আপনি নিজের ইচ্ছে মতন পোশাক পরতেই পারেন। প্রসঙ্গত খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে অভিনেত্রীর আগামী ছবি, ‘শ্রীমতী’ (Shreemati)। এই সিনেমায় তাঁর বিপরীতে আছেন অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty), তৃনা সাহার (Trina Saha) মতন একাধিক টলিউডের জনপ্রিয় মুখেরা। জানা গিয়েছে, এই সিনেমার পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক অর্জুন দত্ত (Arjun Dutta)।

সিনেমায় নিজের চরিত্র নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় জানিয়েছেন, ছক ভাঙা চরিত্রে অভিনয় করছেন নায়িকা, নিজেকে নতুন করে খুঁজে পাওয়া একজন গৃহবধূর চরিত্রে কাজ করেছেন তিনি। এদিন তাঁর সোশ্যাল মিডিয়াতেও এই ব্যতিক্রমী বার্তা খুঁজে পেয়েছেন অনুগামীরা। অভিনেত্রী বরাবরই লোকের কথায় পাত্তা না দিয়ে নিজের পছন্দের পোশাক পরতে ভালোবাসেন। এদিন মেয়েদের মধ্যে সেই স্বাধীনতার বার্তাই তুলে ধরলেন নায়িকা।

Related Articles