×
বিনোদন

বাড়তি মেদ ঝরিয়ে আবারও আগের সেক্সি লুকে শুভশ্রী, ছবি দেখে ভিরমি খাচ্ছেন অনুগামীরা

বিজ্ঞাপন

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) মা হওয়ার পর বেশ কিছু সময় ছিলেন রুপোলি পর্দা থেকে দূরে। অবশেষে আবারও নিজের স্বমহিমায় ক্যামেরার সামনে ধরা দিলেন অভিনেত্রী। বর্তমানে একের পর এক ফিল্মের শুটিং করছেন তিনি। পাল্লা দিয়ে চলছে ব্র্যান্ড এনডোর্সমেন্ট ও ফটোশুট। তাকে দেখে বোঝাই যাচ্ছে বাড়তি মেদ ঝরিয়ে আবারও আগের সেক্সি লুকে ফিরেছেন। তার ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল। টলিউড ইন্ডাস্ট্রির সুন্দরী অভিনেত্রীর ভাইরাল হওয়া ছবি দেখে ভিরমি খাচ্ছেন অনুগামীরা।

বিজ্ঞাপন

মাতৃত্বকালীন সময়ে ওজন বেড়ে যাওয়ার ফলে প্রায়ই ট্রোল হতেন শুভশ্রী। তবে এই নিয়ে মাথা ঘামাননি অভিনেত্রী। উল্টে ট্রোলাররা লাইন ক্রস করার পরে বেশ স্পষ্ট ভাষায় তাদের জায়গা বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী। এরপর নিজের কাজের স্বার্থে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, ফিটনেস ট্রেনিং শুরু করেছিলেন শুভশ্রী। তাঁকে এই ব্যাপারে মোটিভেট করেছিলেন পরিচালক ও ডান্স কোরিওগ্রাফার বাবা যাদব (Baba Yadav)। এমনকি শুটিং ফ্লোরেও ফিরেছেন শুভশ্রী। বর্তমানে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) পরিচালিত ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’-এর (Boudi Canteen) শুটিং নিয়ে এই মুহূর্তে ব্যস্ত তিনি।

কেবল শুটিং ফ্লোরে নয় তাকে বিভিন্ন ব্র্যান্ডের জন্যে পোজ দিতেও দেখা যাচ্ছে। কিছু দিন আগে বাড়ির ছাদে গ্রীণ রঙের টি-শার্ট আর গাঢ় নীল রঙের ডেনিম হট প‍্যান্ট পরে দেখতে পাওয়া গেছিলো। এবারে দেখতে পাওয়া গেলো গোল্ডেন কালারের শাড়ি পরে। অভিনেত্রী পরেছেন ম্যাচিং ব্লাউজ। সাথে মেসি বান আর হালকা জুয়েলারি। স্মোকি আইজ আর হালকা মেকআপ অভিনেত্রীর সৌন্দর্যতাকে আরো বাড়িয়ে দিয়েছে। শুভশ্রী গাঙ্গুলী ছবি গুলি ইনস্টাগ্রামের অ্যাকাউন্ট থেকে শেয়ার করা মাত্র হয়েছে ভাইরাল।

শুভশ্রী গাঙ্গুলীর ছবি গুলো দেখেছে প্রায় কয়েক লাখ তবে তাদের মধ্যে ২২ হাজার মানুষ লাইক করছেন। কমেন্ট বক্সে অনেকে লিখেছেন, ‘কুইন’, ‘সব সময় প্রিয়’, ‘দারুন লাগছে’ ইত্যাদি। জানতে পারা যাচ্ছে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ‘ধর্মযুদ্ধ’ সিনেমায় শুভশ্রীকে প্রথমবার দেখা যাবে ডি- গ্ল‍্যাম লুকে।

Related Articles