×
বিনোদন

ঘরের ভিতর গায়ে তোয়ালে জড়িয়ে উদ্দাম নাচ অভিনেত্রী শ্রীময়ীর, রইল ভিডিও

বিজ্ঞাপন

বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) বান্ধবী ধরা দিলেন খোলা মেলা ভাবে। শুধু দেখা দিলেন না, নব্বই দশকের একটি গানে নাচও করলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। তার হট লুক দেখে অনেকরই ঝরছে ঘাম। অন্যদিকে অনেক নেটিজেন করছেন কটূক্তি। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি পোস্ট করা মাত্রই ভাইরাল ভিডিও। সোশ্যাল মিডিয়া জুড়ে হচ্ছে তাকে নিয়েই চর্চা। আপনাদের জন্যে রইলো অভিনেত্রীর নাচের ভিডিও।

বিজ্ঞাপন

সংবাদ মাধ‍্যম থেকে শ্রীময়ীকে প্রশ্ন করা হয়েছিল নেহাত ঘুরতে যাচ্ছেন নাকি কোনো কাজে? উত্তরে আক্ষেপ ঝড়ে পড়েছিল অভিনেত্রীর গলায়। এখানেই নাকি তাঁকে কেউ কাজের জন‍্য ডাকছে না। বাইরে থেকে আর কে ডাকবে। মাস কয়েক আগে কাঞ্চন মল্লিক (Kanchan Mullik), শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj) পিঙ্কি বন্দ্যোপাধ্যায় (Pinki Banerjee) বিতর্কে তোলপাড় হয়েছিল বিনোদন তথা নেটদুনিয়া। তবে বর্তমানে সমস্ত পরিস্থিতি থিতিয়েছে।

ইদানিং অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে উঁকি দিলেই চোখে পড়বে একের পর এক রোম‍্যান্টিক রিল। বেশির ভাগ রিল ভিডিওতেই তিনি একা। কিন্তু ব‍্যাকগ্রাউন্ডে কখনো রবীন্দ্রসঙ্গীত আবার কখনো পুরনো দিনের হিন্দি প্রেমের গান। লক্ষণ বলছে প্রেমে পড়েছেন শ্রীময়ী। সম্প্রতি শাহরুখ-কাজলের ছবির রোম‍্যান্টিক গানে চুটিয়ে নাচলেন শ্রীময়ী চট্টরাজ। তার নাচ দেখে অনেকেই করেছেন প্রশংসা।

সূত্র অনুযায়ী ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। সেই ছবি আগেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। এর আগে বিছানায় শুয়ে তোয়ালা জড়িয়ে একটি ছবি পোস্ট করে ছিলেন। যার পরে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন শুরু হয়েছিল। তার শেষ হওয়ার আগেই ‘মেরে খাবো মে যো আয়ে’ (Mere Khwabon Mein) গানে তোয়ালে পরে নাচের ভিডিও হলো ভাইরাল। নাচের মাঝে দেখা যাচ্ছে তোয়ালা খুলেও যাচ্ছিলো। অনেকেই বলেছে অভিনেত্রী সমস্ত অশ্লীলতা পার করে গেছেন। ভিডিওটি ইতিমধ্যে ১৮ হাজারের বেশি ভিউজ।

Related Articles