×
বিনোদন

স্লিভলেস পোশাকে নতুন লুকে নেটদুনিয়ায় ভাইরাল শ্রাবন্তী, ভিডিও দেখে ঘুম উড়েছে অনুগামীদের

বিজ্ঞাপন

১৯ বছরের একজন ছেলের, হবু বৌমার সঙ্গেও একদম ফ্রেন্ডলি। বৌমা এবং শাশুড়ি একসঙ্গে পোশাক প্রতিযোগিতা করলে হয়তো হটনেসের দিক দিয়ে অভিনেত্রীরই জয় হবে। কিন্তু বৌমাও প্রতিনিয়ত শাশুড়ি মাকে টেক্কা দিয়ে চলেছেন। কারণ বৌমা একজন মডেল এবং শাশুড়ি টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী। হ্যাঁ, কথা হচ্ছে টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee) নিয়ে, যিনি, আমজনতার গসিপের এক্কেবারে টাটকা টপিক। এদিন হট একটি গাউনে মুড়ে একটি ফটোশ্যুটের ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে নেটপাড়ায় চর্চার শেষ নেই। তাঁর একের পর এক বিয়ের ভাঙন, নতুন নতুন প্রেমের সম্পর্কে লিপ্ত সবটা নিয়েই নেটিজেনদের এক্কেবারে খাসা গসিপ। তাইতো তাঁর জীবনের কোনও কিছুতেই পান থেকে চুন খসলেই যেন সেটা ট্রোলিংয়ের টপিক হয়ে যায় নেটিজেনদের কাছে। তৃতীয় স্বামী রোশনের ঘর ছেড়েছেন তিনি অনেকদিন, তাঁর বিচ্ছেদ মামলা এখন কোর্টের অধীনে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

তার মধ্যে আবার কানাঘুষো ২০২১ থেকেই, এক ব্যবসায়ীর প্রেমে পড়েছেন তিনি। যাই হোক, নেটিজেনদের কটূক্তিকে কোনো পাত্তাই না দিয়েই জীবনের মূল স্রোতে এগিয়ে চলছেন শ্রাবন্তী। মাঝে মধ্যেই নিজের হট হট ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নায়িকা, যা দেখে তাঁর পুরুষ ফ্যানেদের বুকের ধুকপুকানি বাড়ে বই কমেনা। একটি ১৯ বছরের ছেলের মা হয়েও গ্ল্যামারের দিক দিয়ে নায়িকা যেন এখনও হার মানতে পারবে যেকোনো ২০ বছরের যুবতীকেও। তবে একেবারে মেদহীন ফিগারের অধিকারী নন তিনি, চাব্বি ফিগার হয়েও নায়িকা নিজের জৌলুস প্রতিনিয়ত ফুটিয়ে তুলছেন।

ফটোশ্যুট বা অভিনয় সবটা ছাড়াও নায়িকা প্রতিনিয়ত নিজের হট হট ছবিতে নিজের ইনস্টাগ্রাম পাতা ভরান। সম্প্রতি নায়িকা, তাঁর একটি ফটোশ্যুটের ভিডিও পোস্ট করলেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। যেখানে তাঁকে দেখা যাচ্ছে, একটি লাল রঙের লম্বা একটি ন্যুডল স্ট্রেপের গাউন পরে, ন্যুড মেক-আপ এবং খোলা চুলে দাঁড়িয়ে বিভিন্ন পোজ দিচ্ছেন। আর তাঁর এই পোজগুলি কেউ একজন ক্যামেরাবন্দি করেছেন। বোঝাই যাচ্ছে, তাঁর জমিয়ে ফটোশ্যুট চলছে। নায়িকার এই সেক্সি লুকে তাঁর রূপ যেন ঝলসে যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

বোঝাই যাচ্ছে, নায়িকার বোল্ড ফটোশ্যুট চলছে। সঙ্গে নায়িকার আবেদনময়ী চাহনি দেখে ক্লিনবোল্ড হয়ে গিয়েছেন নেটিজেনরা। নায়িকার এই ছবিতে নেটিজেনদের ফায়ার ইমোজিতে ভরে গিয়েছে। সঙ্গে দুর্দান্ত ভাইরাল হয়েছে তাঁর এই ছবি সোশ্যাল মিডিয়ায়।

Related Articles