×
বিনোদন

অভিনয় করে জনপ্রিয়তা পাবার পরেও কেন অন্তরালে গিয়েছিলেন অভিনেত্রী সোনালি? রইল বিস্তারিত

বিজ্ঞাপন

বেশ কয়েক বছর পর অভিনয়ে প্রত্যাবর্তন করছেন অভিনেত্রী সোনালি চৌধুরী। তাও আবার প্রধান ভূমিকায়। হ্যাঁ, জি বাংলার নতুন ধারাবাহিক ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ (Bodhisattwor Bodhbuddhi) ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে কামব্যাক করছেন তিনি।নব্বইয়ের দশক থেকে একটানা বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ ছিলেন সোনালি চৌধুরী (Sonali Chowdhury)।

বিজ্ঞাপন

তাঁর নজরকাড়া অভিনয়ে এখনো সমান জনপ্রিয় অভিনেত্রীর দর্শকদের কাছে। তাঁর একটি ধারাবাহিক ছিল ‘অগ্নিপরীক্ষা’, ভাস্বরের বিপরীতে নায়িকার ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। যাই হোক, আচমকাই একদিন অভিনয় জগত থেকে উধাও হয়ে যান অভিনেত্রী। সৌজন্যে তাঁর বিয়ে, হ্যাঁ বিয়ের পর কিছুদিন অন্তরালে ছিলেন তিনি। এরপর মাতৃত্ব, সব কাটিয়ে ফের অভিনয় জগতে পাড়ি দিচ্ছেন সোনালি।

কোভিডের প্রথম ঢেউ-এর সময় তিনি মা হয়েছিলেন বলে, সন্তানের স্বার্থে কিছুদিন অন্তরালকেই বেছে নিয়েছিলেন তিনি। অবশেষে নতুন সিরিয়ালের মাধ্যমে প্রত্যাবর্তন করছেন সোনালি। জি বাংলার নতুন সিরিয়াল ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’-তে ছোট্ট বোধিসত্ত্বর মায়ের চরিত্রে অভিনয় করছেন সোনালি। স্বাভাবিকভাবেই অনেকদিন পর কাজে ফিরতে পেরে উচ্ছ্বসিত সোনালি। তাঁর কথায়, মাতৃত্বকালীন ছুটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল, তাই সন্তান একটু বড় হতেই কাজে ফিরছেন তিনি। ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’ সিরিয়ালটি পরিচালনা করছেন শুভঙ্কর চট্টোপাধ্যায় (Shubhankar Chatterjee)। আর সোনালির কথায় জানা যায়, এই সিরিয়ালটি বাধাধরা শাশুড়ি-বৌমা কেন্দ্রিক নয়।

একটি বুদ্ধিমান খুদেকে নিয়ে তৈরি এই ধারাবাহিকের কাহিনী। বড়দেরকে সে প্রতিনিয়ত দেখিয়ে চলছে সত্যের আয়না। কিন্তু এই ধরনের শিশুর মাকে সমাজে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়। এই নিয়েই গল্প। ছোট্ট বোধির সঙ্গে প্রোমো শুট করে খুব ভালো লেগেছে সোনালির। সিরিয়ালের তাঁর সহ-শিল্পী রয়েছেন বিশ্বনাথ (Biswanath), সমতা (Samata), সুমন্ত মুখোপাধ্যায় (Sumanta Mukherjee), সৌরভ (Sourav) প্রমুখ। এছাড়া কিছুদিন আগে স্টার জলসার ‘ইসমার্ট জোড়ি’তেও (Ismart Jodi) বরকে নিয়ে খেলতে এসেছিলেন অভিনেত্রী।

Related Articles