×
বিনোদন

পোশাকের ফাঁকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, হট লুকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী সোহিনী, রইল ছবি

বিজ্ঞাপন

বলিউডের পাশাপাশি এখন রীতিমতো হটনেস, সৌন্দর্য্যের দিক দিয়ে তাঁদের টেক্কা দেয় আমাদের টলিপাড়ার অভিনেত্রীরাও। যেখানে নাম রয়েছে, ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty), শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly), কোয়েল মল্লিক (Koel Mallick), মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), নুসরত জাহান (Nusrat Jahan) প্রমুখ অভিনেত্রীরা।তবে এই তালিকায় আরেকজনের নামও ভুললে চলবে না। তিনি হলেন অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)

ধারাবাহিক থেকে বড়পর্দায় পা রাখলেও, এখন তিনি বাংলা ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সজাগ। তাঁর একেকটি নিত্যনতুন চোখধাঁধানো লুকে মূর্ছা যায় সকলে। তাঁর অনবদ্য স্টাইলে প্রতিনিয়ত একেকটা ছবি পোস্ট করেই চলেছেন নায়িকা। সম্প্রতি সোহিনীর এক বোল্ড লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। যেখানে তাঁকে, সাদা ব্রালেট-কর্সেট টপের ওপর রঙিন ফেস-প্রিন্টেড জ্যাকেট ও প্যান্ট পরিহিত অবস্থায় দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)

পোশাকের সঙ্গে মানানসই পায়ে হলুদ হিল তোলা স্টিলেটো। সঙ্গে অসাধারণ পোজ দিয়ে, ক্যামেরার দিকে সুন্দর দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন তিনি। এছাড়া তাঁর পোশাকের সঙ্গে মানানসই কানে বড়ো দুল, এলোমেলো পনিটেল ও হালকা মেক‌আপ ও ন্যুড শেডের লিপস্টিকে নিজেকে অপরূপা করে তুলেছেন নায়িকা। তবে তাঁর এই ছবিতে সবথেকে আকর্ষণীয়, ফ্রন্ট ওপেন জ্যাকেটের ফাঁক দিয়ে বেরিয়ে যাওয়া স্পষ্ট সুগভীর বক্ষবিভাজিকা। যা নেটিজেনদের রাতের ঘুম ওড়ানোর জন্যে যথেষ্ঠ।

 

View this post on Instagram

 

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)

২০০৬ সালে জি বাংলার ‘একদিন প্রতিদিন’ (Ekdin Pratidin) ধারাবাহিকের মাধ্যমে তাঁর কেরিয়ার শুরু। এরপরে তিনি ২০০৮ সালে তাঁকে জি বাংলার ‘রাজপথ’ (Rajpath) ও ২০০৯ সালে স্টার জলসার ‘ওগো বধূ সুন্দরী’ (Ogo Bodhu Sundori) ধারাবাহিকেও দেখা দিয়েছিলেন। তবে সোহিনী ২০১১ সালে স্টার জলসার ‘অদ্বিতীয়া’ (Adwitiya) ধারাবাহিকের মাধ্যমেই খ্যাতি অর্জন করেন। এরপর ২০১৩ সালে সোহিনী ‘রূপকথা নয়’ (Rupkotha Noy) সিনেমার মাধ্যমে টলিউডের বড় পর্দায় নাম লেখান। এক‌ই সালে অন্য ধারার সিনেমা ‘ফড়িং’ (Phoring)-এও কাজ করেন তিনি। এরপর অভিনেত্রী একের পর এক বক্সঅফিস হিট বাংলা ছবি উপহার দিয়েছেন ইন্ডাস্ট্রিকে। যার মধ্যে রয়েছে, ‘ওপেন টি বায়োস্কোপ’ (Open Tea Bioscope), ‘মণিহারা’ (Monihara), ‘রাজকাহিনী’ (Rajkahini), ‘হর হর ব্যোমকেশ’ (Har Har Byomkesh), ‘সিনেমাওয়ালা’ (Cinemawala), ‘ব্যোমকেশ পর্ব’ (Byomkesh Pawrbo), ‘বিবাহ ডায়েরিজ’ (Bibaho Dairies), ‘দুর্গা সহায়’ (Durga Sohay), ‘ক্রিসক্রস’ (Crisscross), ‘ভিঞ্চি দা’ (Vinci Da), ‘বিবাহ অভিযান’ (Bibaho Obhijaan) প্রভৃতি।

Related Articles