×
বিনোদন

পোশাকের ফাঁকে উন্মুক্ত নাভি, বন্ধ ঘরে অসাধারন বেলি ড্যান্স অভিনেত্রী ঋত্বিকার, রইল ভিডিও

বিজ্ঞাপন

হট লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন বঙ্গ-তনয়া ঋত্বিকা সেন (Rittika Sen)। অভিনেত্রী অভিনয়ের সাথে সাথে সুন্দর নৃত্য শিল্পী হিসেবেও নিজেকে সকলের সামনে তুলে ধরেছেন। খুদে বয়স থেকেই অভিনেত্রী লাইম লাইটে রয়েছেন। অনেক ক্ষেত্রে তাঁকে জড়িয়ে কটাক্ষ করা হলেও, অভিনেত্রীর জনপ্রিয়তা কমেনি উল্টে সময়ের সাথে বাড়তে দেখা যাচ্ছে। তাঁর নাচের ভিডিও গুলি দেখতে অনুরাগীরা খুবই পছন্দ করেন। সেই জন্যেই কোন ভিডিও পোস্ট হওয়ার সাথে সাথে হয়ে যায় ভাইরাল। অভিনেত্রীর হট ডান্স ভিডিও রইলো আপনাদের জন্যে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

১৩ বছর আগে একটি ধারাবাহিক ‘বৌ কথা কও’ তে ঋত্বিকাকে সম্রাট মুখার্জির (Samrat Mukherjee) মেয়ে হিসাবে দেখা গিয়েছিলো ,যেখানে বাবা ও মেয়ের জুটি দর্শকদের মন কেড়েছিল। তারপরে তাকে জিৎ (Jeet) ও কোয়েল মল্লিক (Koyel Mallick) অভিনীত ‘হান্ড্রেড পারসেন্ট লাভ’ (100 % Love) মুভিতে কোয়েলের বোন হিসাবে দেখা গেছে এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) মেয়ে রূপেও ‘বাঘ বন্দী খেলা’ সিনেমায় তাকে দেখা গিয়েছে। বর্তমানে তিনি একজন অভিনেত্রী হিসেবে পরিচিত মুখ।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

ইদানিং কালে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ দেখা যায়। ট্রেন্ডিং গানে নাচের ভিডিও পোস্ট করে থাকেন অভিনেত্রী ঋত্বিকা। তার পোস্ট করা নাচের ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি প্রায় রিলস ভিডিও পোস্ট করে থাকেন। তেমন ভাবেই একটি নতুন হট নাচের ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। তার ইনস্টাগ্রামে ফলোয়ার্স রয়েছে ৯ লাখ ৪৭ হাজারের বেশি।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

এর আগেও বিভিন্ন ধরণের নাচের ভিডিও আপলোড করে দর্শকদের মন জয় করে ভাইরাল হয়েছেন অভিনেত্রী ঋত্বিকা সেন। বোল্ড পোসে নেচে ভাইরাল হয়েছেন ঋত্বিকা সেন। বিভিন্ন ধরণের হট পোসে ঋত্বিকাকে পেয়েছেন তার অনুরাগীরা।সম্প্রতি একটি জিম্বাবোয়ের শোনা ভাষায় গানে রিল করতে ঋত্বিকাকে দেখা যাচ্ছে। দুধসাদা ক্রপ টপ এবং হলুদ রঙের হাই ওয়েস্ট পালাজো পরে বেলি ডান্স দিয়েই নাচের ভিডিও শুরু করেছেন তিনি। অনুরাগীদের রাতের ঘুম উড়েছে অভিনেত্রীর হট নাচ দেখে। নাচের ভিডিওটি ইতিমধ্যেই ২ লাখ ৮৭ হাজারের বেশি ভিউজ এসেছে। অনেকে তাকে খুব সুন্দর বলেও মন্তব্য করেছেন ,তবে খারাপ মানসিকতার লোকজন সবজায়গায় থাকে তাই কিছু অশ্লীল মন্তব্য ও তার কমেন্ট বক্সে ধরা পড়েছে।

Related Articles