×
বিনোদন

শাড়ি পরে হাতে ব্যাট ধরে ছক্কা হাঁকালেন অভিনেত্রী মনামী ঘোষ! রইল ভিডিও

বিজ্ঞাপন

মহিলা ক্রিকেটার হওয়া নতুন কিছু নয়। কারণ এখন মেয়েরা এতটাই স্বাধীন, যেখানে মেয়েরা এখন ট্রেন থেকে প্লেন চালানো থেকে শুরু করে ক্রিকেট থেকে টেবিল টেনিস, কবাডি থেকে হাডুডু সব খেলাতেই রীতিমতন ইন্টারন্যাশনাল লেভেলে রাজ করছেন। সুতরাং মেয়েদের ক্ষেত্রে এখন সবটাই সহজ হয়ে গিয়েছে। এছাড়া সিনেমাতে অভিনয়ের জন্যেও নায়িকাদের অনেক রকম খেলা শিখতে হচ্ছে। কিন্তু জানেন কি, আমাদের এক বাঙালি অভিনেত্রী হঠাৎ ক্রিকেটার হয়ে গিয়েছেন। কিন্তু কি কারণে?

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

অবশ্যই অভিনয়ের কারণে, কি সেটাই ভাবছেন তো! আসলে নয় রিল ভিডিও বানানোর কারনে ক্রিকেট খেলতে শুরু করলেন নায়িকা। তাও আবার টকটকে গোলাপি বর্ণের শাড়িতে সেজে। হাতে ব্যাট নিয়ে একেবারে ছক্কা মারতে শুরু করলেন তিনি। অভিনেত্রীর ছিপছিপা ফিগারে হাতে ব্যাট, শাড়ির ফাঁক দিয়ে একটু পেট বেরিয়ে যাওয়া সবটাই আকর্ষণীয়। কার কথা বলছি, অভিনেত্রী মনামি ঘোষের (Monami Ghosh) বিষয়েই কথা হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

যাকে কিনা আমরা অলরাউন্ডার বলতেই পারি। কিছুদিন আগেই তাঁর অভিনীত ‘বেলা শুরু’ (Bela Shuru) ছবিটি মুক্তি পেয়েছে। এই ছবির মুক্তির আগে থেকেই নায়িকা জোরকদমে এই ছবির প্রচার পর্ব সেরেছেন। শান্তিনিকেতন থেকে দমদম এয়ারপোর্ট কোথাও বাকি রাখেননি তিনি ‘টাপা টিনি’ (Tapa Tini) গানের সঙ্গে সবাইকে নাচাতে। এবার তিনি ব্যাট বলের ছন্দে মাতলেন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

গোলাপী রঙের শাড়ি, মানানসই গয়নাতে নিজেকে মুড়িয়ে তিনি এক্কেবারেই ট্রেডিশনাল ক্রিকেটার হয়ে গেলেন। শুধু ছক্কা মারলেন তাই নয়, একের পর এক পোজ দিয়ে গেলেন ব্যাট হাতে নিয়ে। অভিনেত্রী এই ভিডিওটি পোস্ট করলেন তাঁর নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলেই, আর তাঁর ক্যাপশন দেখেই জানা গেল কোনো কিছুর প্রোমোশনেই নায়িকা এহেন খেলায় মেতেছেন।

Related Articles