×
বিনোদন

সমুদ্রের ধারে বিকিনি লুকে মিশমি দাস, শরীর নিয়ে ফের কটাক্ষের শিকার অভিনেত্রী

বিজ্ঞাপন

বিকিনি পড়ায়, অভিনেত্রী মিশমিকে আরো খাওয়া দাওয়া করার জন্যে উপদেশ দিলেন নেটিজেনরা! মানুষ যে আসলে কি চায় নিজেও জানে না। মানুষের কাছে রোগা হলেও দোষ, মোটা হলেও দোষ। রোগা হলে গায়ে মাংস নাই, আবার মোটা হলে গায়ে প্রচুর মাংস! আসলে মানুষ চায় টা কী? তাঁদের কাছে আদর্শ ফিগারের সংজ্ঞা টা ঠিক কী? যদিও এখন চাউর হয়েছে যে, পারফেক্ট ফিগারের জন্য সার্জারির দরকার।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

কারণ যোগাসন বা জিম করেও পারফেক্ট ফিগারের প্রশংসা পাওয়া যায় না। মানুষের কাছে তিল থেকে তাল খসলেই তা ট্রোলিংয়ের বিষয়বস্তু হয় যায়। যদিও টলি পাড়ার অনেক নায়িকারা মা হওয়ার পরেও শুধুমাত্র শরীরচর্চা করেই তাঁদের শরীরের বাড়তি মেদ ঝরিয়েছেন। কিন্তু, আপনাদের কাছে বিকিনি পরার জন্য সঠিক ফিগার কেমন হওয়া উচিত? সমালোচনা যেন দরজায় এসে দাঁড়িয়ে! অভিনেত্রী মিশমি দাস (Mismee Das)। বাংলা ধারাবাহিকের একটি জনপ্রিয় মুখ।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

যদিও তিনি কিছুদিন বিনোদন দুনিয়া থেকে এক্কেবারেই বিমুখ হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে বেশিদিন নয়, ফিরে আসলেন তাঁর আসলি কর্মস্থলে। তবে ইদানিং বেশি ট্রোল হচ্ছেন অভিনেত্রী, কিন্তু কেন? যদি এক্ষেত্রে অভিনেত্রীর সাপে বর হয়েছে, জনপ্রিয়তা বেড়ে গিয়েছে তাঁর। বেশ কিছুদিনের জন্যে মিশমি ধারাবাহিক থেকে বিরতি নিলেও সোশ্যাল মিডিয়ায় তাঁর নিত্যদিন যাতায়াত ছিল তাঁর এবং আছেও। সম্ভবত, ছুটিতে তিনি গোয়ার গিয়েছিলেন, সেখানে থেকেই সমুদ্রের বীচে বিকিনি পরে নানা ছবি পোস্ট করেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

আর এই ছবি দেখেই স্বাভাবিকভাবেই নেটিজেনরা সমালোচনা করার টপিক পেয়ে যান। অভিনেত্রীর বিকিনি ছবি একদমই পছন্দ নয় নেট নাগরিকের। তাদের মতে মিশমি বড্ড বেশি রোগা, তাই তাঁকে এই পোশাক মানায় না। সঙ্গে তাঁরা অভিনেত্রীকে উপদেশও দিয়েছেন, আরো খাওয়ার জন্যে, হাড় বেরিয়ে আসছে তাঁর, একটুও মানাচ্ছে না। যদিও অভিনেত্রী প্রথম দিকে এসব নিয়ে মাথা ঘামালেও এখন আর এসবে কান দেননা। বরং তিনি আরো বেশি করে বিকিনি ছবি পোস্ট করে চলেছেন।

Related Articles