×
বিনোদন

সূর্যাস্তের দৃশ্য হাসি মুখে টাইট ফিট পোশাকে মিমি, স্তন নিয়ে কটাক্ষের শিকার অভিনেত্রী

বিজ্ঞাপন

টলি অভিনেত্রী – সংসদ মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) ছবি পোস্ট করার পরে ভাইরাল হতে সময় লাগে না। বাংলা তথা ভারতের নানান জায়গা থেকে অভিনেত্রীর প্রশংসা করেন নেটিজেনরা। তবে এইবারে প্রশংসা নয় কটূক্তিতে ভরলো পোস্টের কমেন্ট বক্স। কিছুদিন আগে মিমি কালো রঙের অফ শোল্ডার কো-অর্ড ড্রেসে নজর কেড়েছিলেন সকলের। তবে সম্প্রতি ইনস্টাগ্রামের পোস্টে এমন কি দেখলেন নেটিজেন! যার জন্যে কটূক্তির সম্মুখীন হতে হলো।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

বর্তমান বছরের শুরুর দিকে ‘মিনি’ সিনেমাটি রিলিজ হয়েছিলো, তবে সিনেমাটি হিট হয়নি। শিবপ্রসাদ (Shibaprashad)-নন্দিতা (Nandita) পরিচালিত হিন্দি সিনেমা ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র শুটিং কিছু মাস আগে শুরু করেছেন মিমি। এছাড়াও পরিচালক প্রেমেন্দুবিকাশ চাকি (Premendu Vikash Chaki) র ‘পলাশের বিয়ে’ সিনেমাটি সাইন করলেও শুটিং শুরু হয়নি। এই সিনেমায় মিমির বিপরীতে অভিনয় করতে দেখতে পাওয়া যাবে টেলিভিশনের পরিচিত মুখ সোমরাজ মাইতি (Shomraj Maiti) -কে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

কাজের ফাঁকে বলিউড থেকে টলিউড সকল অভিনেত্রী ছুটি কাটাতে যাচ্ছেন সমুদ্রের দেশে। সেই সকল অভিনেত্রীর তালিকায় নাম লিখিয়েছেন টলি অভিনেত্রী মিমি চক্রবর্তী। তবে ভিন দেশে পাড়ি দিলেই অভিনেত্রীদের ট্রেন্ড বিকিনি পরা ছবি শেয়ার করা। সেটা করেননি এই টলিউড অভিনেত্রী। নেটিজেনদের একাংশের অনুরোধেও বিকিনি পরা সম্পূর্ণ ছবি পোস্ট করেননি মিমি। তবে এই বার ইন্সটাগ্রামে সকলের সাথে শেয়ার করা ছবি নিয়ে শুরু হয়েছে ট্রোল।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

দেশে ধর্মীয় অশান্তি ও জঙ্গি হানা বাড়ার সময় অভিনেত্রীর ফটোশুট করতে দেখে একজন সাংসদের এই কান্ড দেখে রেগে গেছেন নেটিজেনদের একাংশ । সেই জন্যেই ইনস্টাগ্রামে গোলাপি রঙের স্লিভলেস ক্রপ টপ ও নীল রঙের হাই ওয়েস্ট ডেনিম পরা ছবি পোস্ট করে ক্যাপশন লিখেছেন, তিনি নেটফ্লিক্সের তুলনায় অনেক বেশি সূর্যাস্ত দেখেছেন। ইকো পার্কে তোলা ছবি গুলো অনুরাগীদের পছন্দ হলেও নেটিজেনদের এক অংশের পছন্দ হয়নি। ছবি পোস্ট করার পরে অনেকে আবার মিমির স্তন নিয়ে অশ্লীল কটুক্তি করেছেন। তবে মিমি যথারীতি কোনো উত্তর দেননি।

Related Articles