×
বিনোদন

ছোট্ট শিশুকে কোলে নিয়ে মানালি ও অভিষেক, তবে কি মা হলেন অভিনেত্রী?

বিজ্ঞাপন

মা হলেন ফুলঝুড়ি। হ্যাঁ ঠিকই শুনেছেন, একটি ফুটফুটে কন্যা সন্তানের মা হলেন অভিনেত্রী মানালি দে (Manali Dey) অর্থাৎ আপনাদের ফুলঝুড়ি। অভিনেত্রী মানালি দে, যিনি রূপে লক্ষী এবং গুনে সরস্বতী। স্টার জলসার ‘বৌ কথা কও’ (Bou Katha Kou) ধারাবাহিক দিয়ে তাঁর অভিনয় জীবন শুরু। এরপর সম্পূর্ণ নিজস্ব দক্ষতার জোরে টলিউডে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা বানিয়ে নিয়েছেন তিনি। এটুকু বয়সেই তিনি এখন তরুণ টিনেজার অভিনেত্রীদের সিনিয়র হয়ে গিয়েছেন।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

এদিকে এখন তাঁর অভিনীত স্টার জলসার ‘ধুলোকণা’ (Dhulokona) ধারাবাহিকটিও দারুণ পপুলার হয়ে উঠেছে। লালন-ফুলঝুড়ির ধামাকাদার পারফরম্যান্সে এই ধারাবাহিক কিছুদিন আগেই টিআরপির শীর্ষস্থান বাগিয়ে নিয়েছিল। কিন্তু সপ্তাহ দুয়েক পরেই ফের আগের পজিশনে ফিরে যান। কিন্তু তাতে কি, এতটুকুও জনপ্রিয়তা কমেনি তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

দীর্ঘ কয়েক বছর ধরে টেলিভিশন জগতের সঙ্গে যুক্ত মানালি। বড় পর্দায়ও চুটিয়ে অভিনয় করছেন তিনি। তাঁর অভিনয় অসংখ্য দর্শকের কাছে প্রিয়। বর্তমানে স্টার জলসার ফুলঝুড়ি তিনি। এই চরিত্রের থেকেও বিপুল পরিমাণে ভালোবাসা পাচ্ছেন অভিনেত্রী। কিন্তু এরই মধ্যে মা হয়ে গেলেন, কি বুঝতে পারছেন না তাইতো? মা কে হলেন ফুলঝুড়ি না মানালি? না না ধারাবাহিকে তো কোনো প্রশ্নই ওঠে না। কিন্তু বাস্তবেও যদি তিনি মা হতেন, অনেক আগেই ধারাবাহিকের পাট চোকাতেন তিনি। আসলে বাস্তব জীবনে কয়েক বছর আগেই গায়ক সপ্তক ভট্টাচার্যকে (Saptak Bhattacharjee) বিয়ে করেছিলেন তিনি। কিন্তু সংসার সুখের না হওয়ায় বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদ হয়ে যায় দুজনের। এরপর আবার পরিচালক অভিমন্যু মুখার্জীর (Abhimanyu Mukherjee) সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

বর্তমানে সুখী দাম্পত্য জীবন তাঁদের। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ মানালি। মাঝেমধ্যে বিভিন্ন ছবি ভিডিও আপলোড করেন। সম্প্রতি, স্বামী অভিষেকের সঙ্গে দাঁড়িয়ে কোলে নিয়ে একটি ছোট্ট শিশুকে নিয়ে ছবি তুলতে দেখা গেল অভিনেত্রীকে, আর যা তিনি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ছবি দেখে অনেকেই অবাক হয়ে প্রশ্ন করেছেন তবে কি মা হলেন মানালি? কিন্তু না একদমই নয়, এক আত্মীয়র মেয়ের অন্নপ্রাশনে স্বামীর সঙ্গে হাজির হয়েছিলেন তিনি। তখনই ওই কন্যাকে নিয়ে ছবি তুললেন নায়িকা। আর সেটাই পোস্ট করেছেন তিনি সোশ্যাল মিডিয়ায়। শাড়ি এবং পাঞ্জাবিতেই সেদিন সেজে উঠেছিল মানালি এবং অভিষেক।

Related Articles