×
বিনোদন

গরমে নাজেহাল! শেষমেশ রাস্তায় গাড়ি থামিয়ে মালাই লস্যি খাচ্ছেন অভিনেত্রী কোয়েল মল্লিক, রইল ছবি

বিজ্ঞাপন

বাঙালীর লস্যির প্রতি প্রেমটা সব কালের সব সময়। এমন কী বাঙালীর সম্পর্কে বলতে গিয়ে অনেক পর্যটক বলেছেন বাংলার লস্যি একদম আলাদা। কথাটা যে একদম সত্য তার দ্বিমত কেউ করবে না। এই রাস্তার পাশের দোকানের খাবার প্রেমীদের ভিড়ে খুঁজে পাওয়া যায় গুটি কয়েক সেলিব্রিটিকে, তাদের মধ্যে একজন কয়েল মল্লিক (Koel Mallick)। রাস্তার ধারের লস্যি দোকান থেকে লস্যি কিনে খেতে দেখা গেলো অভিনেত্রীকে।

বিজ্ঞাপন

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

কলকাতার স্ট্রীট ফুড গোটা ভারতে বিখ্যাত। অনেক ফুড ব্লগার নানান জায়গা থেকে এসে কলকাতার স্ট্রীট ফুড খেয়ে প্রশংসা করে থাকেন। গরম হোক কিংবা শীত যেকোন সময় রাস্তার ধারে লস্যির দোকান দেখতে পাওয়া যায়। সকলে প্লাস্টিক বা কাচের গ্লাস ব্যবহার করলেও কিছু পূরণ লস্যি দোকান এখনো কলকাতার ঐতিহ্য বজায় রেখে মাটির ভাড়ে লস্যি দিয়ে থাকেন। তেমনি একটি লস্যির ভাড় দেখা গেলো অভিনেত্রীর হাতে। সেলিব্রিটি হয়েও যে তিনি স্ট্রীট ফুড খান সেটা জেনে বেশ অবাক অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

টলিউডের বিখ্যাত অভিনেত্রী কয়েল মল্লিকের অনুরাগীরা সংখ্যা লাখে গণননা হয়। সিনেমা জগতে এই সময়ের সব নায়কদের সাথে জুটি বেধে কাজ করেছেন অভিনেত্রী। তবে বর্তমান সময় অভিনেত্রী বেশির ভাগ সময় কাটান ছেলের সাথে। আগের তুলনায় সিনেমার সংখ্যা কমে গেলেও তার অনুরাগীরা সংখ্যা বাড়ছে সময়ের সাথে। নিজের অনুরাগীদের সাথে জুড়ে থাকতে সোশ্যাল মিডিয়াতে নিজের ছবি এবং ভিডিও পোস্ট করে থাকেন। গত রবিবার তেমনি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন, ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী মাটির লস্যি চুমুক দিতে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

অভিনেত্রীর সিনেমা হোক কিংবা ছবি অনুরাগীরা মন দিয়ে অপেক্ষা করেন। আর ছবি দেখতে পেয়ে বেশ খুশি হন অনুরাগীরা। এবার অভিনেত্রীকে দেখা গেলো লেমন হলুদ রঙের পোশাক পরে নিজের গাড়িতে বসে মাটির ভাড়ে লস্যি খাচ্ছেন। ছবি গুলো পোস্ট করার সময় উল্লেখ করেছেন যে তিনি লস্যির উপরে ডবল মালাই থাকার পরেও আরো এক লেয়ার মালাই দিতে বলে ছিলেন। ছবি গুলো দেখে অনুরাগীরা বেশ খুশি। ‘তোমাকে দেখে দিনটা মিষ্টি হলো’, ‘তুমি খুব মিষ্টি কথা বলো’, ‘ অনেক ভালোবাসা’ শব্দ কমেন্ট করেছেন অনুরাগীরা।

Related Articles