×
বিনোদন

বর্ষবরণে সকলের সামনে দেবকে প্রপোজ দিতিপ্রিয়ার, রইল ভিডিও

বিজ্ঞাপন

বর্ষবরণ অনুষ্ঠানে সকলের সামনে অভিনেতা দেবকে (Dev) প্রপোজ করলেন দিতিপ্রিয়া (Ditipriya Roy)। এর আগেও এক সিনেমায় দেখা গেছে দিতিপ্রিয়ার দেবের প্রতি ভালোবাসা। এবার দিয়েই বসলেন প্রেমের প্রস্তাব, সর্বসমক্ষে এমন প্রস্তাবে বেশ লজ্জায় পড়েন অভিনেতা দেব। টলিপাড়ার বর্ষবরণের অন্যতম অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতি বছর দর্শকদের চমক দেন জি বাংলা প্রোডাকশন। এবারেও তার ব্যতিক্রম হলো না, গঙ্গার বক্ষে তরী নিয়ে উজ্জাপণ হলো নববর্ষ।

বিজ্ঞাপন

সুপারস্টার দেবের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে জি বাংলার বর্ষবরণ অনুষ্ঠান। পরণে সাদার উপর লাল বুটি দেওয়া তসরের পাঞ্জাবির সাথে মানানসই লাল পাড় ঘিয়ে ধুতি। এক্কে বারে বাঙালি বাবু সেজে অনুষ্ঠান জমালেন। সাথে ছিলো টলিউডের ডাকসাইটের সুন্দরী অভিনেত্রীরা। নাচে – গানে, আড্ডায় জমজমাট গঙ্গার মাঝে বর্ষবরণ অনুষ্ঠান।

এই মুহূর্তে দেব ব্যস্ত তার নতুন ছবি ‘কিশমিশ’ (Kishmish) এর প্রচার নিয়ে। তার মাঝে সময় বার করে এমন সঞ্চালনা আর হুল্লোড় ভবনার উর্ধ্বে। ছবিতে জুটি বেঁধেছেন দেব এবং তার প্রেমিকা রুক্মিণী। টলিউডের অন্যতম চর্চিত জুটির মধ্যে একটি এই প্রেমিক যুগলের। তবে এইবার টলিউডের অন্য নায়িকারা দেবকে সামনে পেয়ে একে একে জানালেন নিজের মনের কথা। সাথে দেব দোলালেন কোমর অভিনেত্রীতে সাথে। উপস্তিত মিঠাই, পিলু, ঊর্মি, ত্রিনয়নী এবং রাণী রাসমণি বললেন দেবকে ভালোলাগার কথা।

আড্ডার আসর মাঝ গঙ্গায় যখন জমে উঠেছে তখন ‘এই পথ যদি না শেষ হয় ‘এর (Ei Poth Jodi Na Sesh Hoy) অভিনেত্রী ঊর্মি অর্থাৎ অন্বেষা হাজরা (Annwesha Hazra) জানান তিনি যখন দ্বাদশ শ্রেণীতে পড়েন তখন ঠিক করে ছিলেন কলকাতা এসে বিয়ে করবেন দেবকে। এমন সময় রানী রাসমণি খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া সুপারস্টার দেবকে বলে ওঠেন ‘দেব আমি তোমায় ভালোবাসি’ এমন প্রপোজাল শুনে লজ্জায় মুখ লাল হয়ে যায় দেবের। ওই দিনের অন্য ভিডিওর সাথে দিতিপ্রিয়ার প্রপোজের ভিডিওটি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Related Articles